1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত বাঘইল স্কুল এন্ড কলেজের ৭৫ তম বছর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার প্রবাস জীবন শেষে হতাশাগ্রস্ত রায়হান মাছ ও ফলনশীল গাছের চাষ করে কোটিপতি ঈশ্বরদী থেকে সাত ভাই একসাথে পবিত্র ওমরাহ হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি যাত্রা ঈশ্বরদী আইকে রোডে অত্যাধুনিক “গ্রীণসীটি সি ফুড স্টেশন”এর উদ্বোধন ঈশ্বরদীতে নিঁখোজের ছয়দিন পর বিএনপি নেতার পুকুর থেকে সুমনের লাশ উদ্ধার মেজর ইমরুল আলম (অব:) এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকশীতে নিরাপত্তাবাহিনী থেকে ৩৬ বছর পর আবু হেনার বিদায়

বিদেশী সিনেমায় নাম লিখালেন তিনজন বাংলাদেশী অভিনেত্রী…….

  • প্রকাশিত : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৯ বার দেখা হয়েছে

বিনোদন ডেক্স।। যৌথ প্রযোজনায় অথবা একক নিজে এর আগেও অনেক অভিনেতা অভিনেত্রী দেশের বাইরে অন্য ভাষায় অভিনয় করেছেন।

 

ইতিপূর্বে অনেক ঢালিউড তারকা বলিউঢে এবং টালিউড তারকা ঢালিউডে নাম লিখিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার তামিল ছবিতে বাংলাদেশের তিনজন তারকা নাম লিখিয়েছেন। তারা হলেন, মেঘলা মুক্তা,শান্তা পাল এবং মিষ্টি জান্নাত।

 

১)মেঘলা মুক্তা তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত হয়ে উঠেছেন। কারন, ২০১৯ সালে মেঘলা মুক্তা অভিনীত প্রথম তামিল সিনেমা ‘সাকালাকালা ভাল্লাবুড়ু’ সে দেশে প্রায় ১৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। জুটি বেঁধেছিলেন তানিস্ক রেড্ডির সঙ্গে। গত বছর তিনি দ্বিতীয় তামিল সিনেমা ‘ইয়েরা চেরা’ শুটিং করেছেন।
২)মিষ্টি জান্নাত বাংলাদেশের একজন জনপ্রিয় নায়িকা। তিনিও নাম লিখিয়েছেন তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ইতিমধ্যে থাইল্যান্ডে ‘রংবাজ খিলারী’ ছবির শুটিং করছেন তিনি। সত্যপ্রকাশ পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন তামিল নায়ক রাকেশ ও বান্টি ব্যানার্জি। সিনেমাটি তামিল ও ভোজপুরি ভাষায় মুক্তি পাবে বলে জানা যায়।
৩)শান্তা পাল বাংলাদেশের একজন পরিচিত মডেল ও অভিনেত্রী। ছোট পর্দায় অভিনয় ও মডেল করেছেন। করোনা মহামারির আগেই তেলেগু ফিল্মে নাম লেখান তিনি। অডিশন, লুক টেস্ট দিয়ে মার্চ মাসের দিকে ভারত থেকে দেশে ফেরেন তিনি। এরপরই শুরু হয় লকডাউন। এ কারণে ৩৫ দিনের শুটিং শিডিউল দিয়েও কাজে যোগ দিতে পারেননি শান্তা। তেলেগু ভাষার এই সিনেমার নাম ‘ইয়ে রা লা ভা’। সিনেমাটি পরিচালনা করছেন বিশ্বনাথ রাও।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট