1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

হাসন রাজার বাড়িতে গান গাইলেন মাহফুজুর রহমান

  • প্রকাশিত : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ৭৭৯ বার দেখা হয়েছে
বিনোদন ডেস্ক।। বাউল শিল্পী ও মরমী কবি হাসন রাজার ১৬৬ তম জন্ম বার্ষিকীতে গান গাইলেন এটিএন বাংলার চেয়ারম্যান ড, মাহফুজুর রহমান।
গত সোমবার (২১শে ডিসেম্বর) সুনামগঞ্জে হাসন রাজার বাড়িতে তাঁর জন্ম বার্ষিকীতে আলোচনা সভা ও সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে নিজের রচিত একটি গান করেন ড, মাহফুজুর রহমান।
হাসন রাজা মিউজিয়াম ট্রাষ্ট কর্তৃক আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন তিনি। করোনার কারনে দীর্ঘদিন বন্ধ থাকার পরে আবার তিনি নতুন করে উদ্বোধন করেন হাসন রাজা মিউজিয়াম।
তিনি আরও বলেন, এই সাধক হাসন রাজার আগামী জন্মদিনে এখানে একটি বড় উৎসবের আয়োজনের মধ্য দিয়ে সারা বিশ্বের সামনে হাসন রাজাকে তূলে ধরতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট