1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

স্বাধীনতা রক্ষার অঙ্গিকারের মধ্য দিয়ে ঈশ্বরদীতে মহান বিজয় দিবস পালিত

  • প্রকাশিত : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৪৫২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী।। স্বাধীনতা রক্ষার অঙ্গিকারের মধ্য দিয়ে শুক্রবার ঈশ্বয়দীতে মহান বিজয় দিবস পালিত হয়েছে। ৫০ বার তপোধ্বনীর মাধ্যমে দিবসটির শুভসূচনার পর আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক দল ও সকল অঙ্গসংগঠন, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব, জাতীয় সাংবাদিক সোসাইটি ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশন, হিরোশিমা ক্লাবসহ বিভিন্ন সরকারী-বেসরকার প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিজয়স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করা হয় আওয়ামীলীগ ও বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের পক্ষ থেকে বর্ণাঢ্য
বিজয় র‌্যালি বের করা হয়।

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স-এ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। আওয়ামীলীগ অফিসে উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করেন। এসব অনুষ্ঠানে পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার, রুপপুর পরমাণু প্রকল্পের জেনারেল ডেপুটি ডিরেক্টর সারা জেনকো সহ অন্যান্য রাশিয়ান কর্মকর্তাবৃন্দ, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, পৌর মেয়র ইসাহক আলী মালিথা, ইউএনও পিএম, ইমরুল কায়েস, এসিল্যান্ড টিএম, রাহসিন কবীর, ওসি অরবিন্দ সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, আতিয়া ফেরদৌসি কাকলি সহ আরো অনেক সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এ সময় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না সহ আরো অনেক সাংবাদিক নেতৃবৃন্দ ও যুবলীগ নেতা শিরহান শরীফ তমাল, আলাউদ্দিন বিপ্লব, মিলন চৌধুরী, ছাত্রলীগ নেতা আরমান সহ ছাত্রলীগ যুবলীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়াও আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সাকিবুর রহমান শরীফ কনক নেতাকর্মীদের নিয়ে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট