1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ‘নিউ মিডিয়া ‘শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রেলওয়ে পশ্চিমাঞ্চলে শিডিউল বিপর্যয়ে আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছে রেল কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার

শেখ হাসিনাকে অভিনন্দন কানাডার ৫ এমপি’র

  • প্রকাশিত : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ১১১ বার দেখা হয়েছে

ডেস্ক প্রতিবেদন : আওয়ামী লীগ পঞ্চম মেয়াদে জন্য নির্বাচনে বিজয়ী হওয়ায় কানাডার পাঁচ সংসদ সদস্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন। তারা কানাডা-বাংলাদেশ পার্লামেন্টারি ফ্রেন্ডশিপ গ্রুপের সদস্য।

৮ জানুয়ারি প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক চিঠিতে কানাডার এমপিরা বলেছেন, এটি সত্যিই আপনার এবং আপনার সহকর্মীদের জন্য একটি কৃতিত্ব। পররাষ্ট্র মন্ত্রণালয় আজ এটি গণমাধ্যমে প্রচার করেছে।

কানাডার এই এমপিরা হলেন- ব্র্যাড রেডেকপ, সালমা আতাউল্লাহজান, কেভিন ওয়াহ, ল্যারি ব্রক ও কেন হার্ডি। তারা চিঠিতে বলেছেন, আমরা কানাডা ও বাংলাদেশের মধ্যে সম্পর্ক আরও গভীর করার অপেক্ষায় আছি এবং সেই লক্ষ্যে আপনার ও আপনার সরকারের সাথে কাজ চালিয়ে যাব।তারা প্রধানমন্ত্রীকে শুভ কামনা জানান এবং তাঁর নেতৃত্বে গঠিত নতুন সরকার দেশকে এগিয়ে নিয়ে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট