1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :

শীঘ্রি শিখরকে বিয়ে করছেন জাহ্নবী কাপুর!

  • প্রকাশিত : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৫০ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : বলিউড তারকা জাহ্নবী কাপুরের বাবা বনি কাপুর প্রযোজনা করেছেন ‘ময়দান’ ছবিটি। আর বাবার ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে মেয়ে জাহ্নবী হাজির থাকবেন না, তা কী করে হয়! মঙ্গলবার ‘ময়দান’ ছবির বিশেষ প্রদর্শনী ছিল মুম্বাইয়ে। বাবার ছবির বিশেষ শো’তে হাজির হয়েছেন মেয়ে জাহ্নবী কাপুরও। সেখানে ‘শিখু’ লেখা একটি নেকপিস পরেছেন এই অভিনেত্রী। এতে প্রেমের সম্পর্কে সিলমোহর দিলেন জাহ্নবী – এমনটাই মনে করা হচ্ছে।

জানা গেছে, মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার সিন্ধের নাতি শিখর পাহাড়িয়াকে আদর করে শিখু বলেই ডাকেন জাহ্নবী। কফি উইথ করণে মুখ ফসকে সেই কথা নিজেই বলে ফেলেছিলেন। তাই তো নেকপিস দেখে নেটিজেনদের মনে প্রশ্ন – তাহলে কী শিখর পাহাড়িয়ার সঙ্গে নিজের সম্পর্কের সিলমোহর দিলেন শ্রীদেবী তনয়া ?

ওইদিন জাহ্নবী পরেছেন সাদা ব্লেজারের সঙ্গে ম্যাচিং প্যান্ট। পাপারাজ্জিদের ক্যামেরায় হাসি মুখে তাকে পোজও দিতেও দেখা গেছে। একসময় শিখরের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল জাহ্নবীর। কিন্তু কয়েক বছর পরে আবার তাদের পুরনো প্রেমের সম্পর্ক জোড়া লাগে। শিখরকে অবশ্য ‘পারিবারিক বন্ধু’ বলেই পরিচয় দেন জাহ্নবী! বনি কাপুরও শিখরকে খুব পছন্দ করেন। মুখে অস্বীকার করলেও প্রেমের ক্ষেত্রে গোপনে অনেকদূর এগিয়ে গেছেন জাহ্নবী – শিখর। শীঘ্রি হয়তো আনুষ্ঠানিক ঘোষণা দেবেন এই জুটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট