1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

শনিবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • প্রকাশিত : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
  • ৯৮ বার দেখা হয়েছে

গোপালগঞ্জ প্রতিনিধি : আগামীকাল দুই দিনের সফরে গোপালগঞ্জে যাচ্ছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টানা চারবার সরকার গঠনের পর,সরকার প্রধান হিসেবে এটা তার প্রথম সফর।শনিবার ঢাকা থেকে সড়ক পথে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন।এ সফরে তাঁর নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন।সফরকে কেন্দ্র কোরে জেলার সর্বত্র নেয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল দুই দিনের সফরে গোপালগঞ্জে যাচ্ছেন। প্রথম দিন সকালে সড়ক পথে ঢাকা থেকে টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন। বিকেলে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

পরদিন রোববার কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে,আওয়ামী লীগ নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে ওইদিনই সড়ক পথে ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী ফিরে যাবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরন করতে আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর দুই দিনের সফর নির্বিঘ্ন করতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে জেলা প্রশাসন। প্রধানমন্ত্রীর এ সফরে সামিল হতে পারেন,নবনিযুক্ত মন্ত্রী পরিষদসহ বেশ কিছু সংসদ সদস্যও।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট