1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

রাজাপুরে একুশে বই মেলার উদ্বোধন করলেন নাটোরের ডিসি শামীম আহম্মদ

  • প্রকাশিত : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৫১ বার দেখা হয়েছে

এএ আজাদ হান্নান,ঈশ্বরদী।। শুক্রবার বিকেলে মহান একুশ ও আন্তর্জান্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজাপুরের মুলাডুলি মাঠে ছয়দিন ব্যাপি বই মেলার উদ্বোধন করা হয়েছে।

রাজাপুর একুশে গ্রন্থাগার আয়োজিত বই মেলার উদ্বোধন করেন, নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুৃল
কায়েস,বড়াইগ্রম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ মরিয়ম খাতুন, ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক
সোসাইটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি এড.হেদায়েত-উল হক, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নানসহ বিশিষ্ঠ ব্যক্তিরা উপস্থিত ছিলেন ।

ইউপি চেয়ারম্যান ও মেলা বাস্তবায়ন
কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে বক্তব্য দেন,ফারুক হোসেন, রফিকুল ইসলাম, খোরশেদ আলম, আব্দুস সালাম ও আব্দুল মতিনসহ অন্যরা প্রমুখ।

প্রধান অতিথিসহ অন্য অতিথিদের বই ও স্মরনিকা উপহার দেওয়া হয়। রাজধানী ঢাকার বাইরে কোন গ্রামাঞ্চলে অনুষ্ঠিত এই বই মেলায় প্রায় ৫০ টির মত স্টল,রক্তদান কর্মসূচি, র‌্যাফেল ড্র এবং মেলা মাঠের উন্মুক্ত মঞ্চে প্রতিদিন বিভিন্ন অঞ্চল থেকে আগত বিশিষ্ট ব্যক্তিদের জ্ঞানগর্ভ আলোচনাসভা,সাংস্কৃতিক অনুষ্ঠান, কবিতা আবৃতি,বিতর্ক প্রতিযোগিতা ও নৃত্যানুষ্ঠানের ব্যবস্থা রাখা হয়েছে। মাঠে চোখ ঝলসানো রঙিন লাইটে প্রথম দিনের উদ্বোধনী অনুষ্ঠানে হাজার হাজার দর্শক স্রোতাদের ভিড়ে মেলা মাঠ জমে ওঠে। প্রথম দিনেই স্বপ্ন কম্পিটার বই স্টলে বই প্রেমীদের ভিড় ও বিক্রি জমে ওঠে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট