1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :

রাজনৈতিক দল গুলোকে এক হয়ে আন্দোলনের আহবান ফকরুলের

  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৭৮১ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক।। ঐক্যবদ্ধ আন্দোলন করে সরকার পতনের লক্ষে সব রাজনৈতিক দল গুলোর প্রতি আহবান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর।

 

জাতীয় প্রেসক্লাবের সামনে সোমবার (১১ ই জানুয়ারী) ঢাকা মহানগর দক্ষিন বিএনপি আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এই আহবান জানান মির্জা ফকরুল।

 

তিনি বলেন, ‘ এই আওয়ামীলীগ সরকার দেশে লুটপাটের রাজত্ব কায়েম করেছে। শেখ হাসিনার নেতৃত্বে জনগনের আশা আকাঙ্ক্ষা সব ধংশ করা হচ্ছে। আমরা এই সরকারকে বলতে চাই এখোনো সময় আছে, পদত্যাগ করুুন তা না হলে দেশের মানুুষ চলে যেতে বাধ্য করবে। তাই আমি দেশের সব রাজনৈতিক দলগুলোকে আহ্বান জানাচ্ছি, আসুন আমাদের নিজেদের অধিকার রক্ষা করার জন্য, ভোটের অধিকার রক্ষা করার জন্য, দেশে থাকার জন্য এই সরকারকে হটানোর জন্য ঐক্যবদ্ধভাবে আন্দোলন শুরু করি’।

 

বিএনপি মহাসচিব আরো বলেন, ‘নির্বাচন কমিশন বাংলাদেশের সবচেয়ে ঘৃণিত ও নিকৃষ্ট প্রতিষ্ঠান। আপানারা দেখেছেন, আমরা বারবার এই নির্বাচন কমিশনের পদত্যাগ চেয়েছি। বাংলাদেশে যারা বুদ্ধিজীবী আছেন, যারা দেশের রাজনীতি পর্যবেক্ষণ করেন এবং বিদেশের যারা বাংলাদেশের রাজনীতি পর্যবেক্ষণ করেন, তাঁরা বলেছেন, এই নির্বাচন কমিশন থাকাকালে বাংলাদেশে কখনোই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। আমরা প্রথম থেকেই বলে এসেছি, এ নির্বাচন কমিশন গঠন করা হয় আওয়ামীলীগের পূর্ণ সমর্থন নিয়ে। এই নির্বাচন কমিশন কখনোই সুষ্ঠুভাবে তাদের দায়িত্ব পালন করতে পারেনি। এ নির্বাচন কমিশন তাদের দায়িত্ব পালন করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট