1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে দোলন বিশ্বাসের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৯৮ বার দেখা হয়েছে

আমাদের সংবাদদাতা,ঈশ্বরদী ॥ সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য রুপপুর পরমাণু প্রকল্পের লোহা চুরির কাল্পনিক ঘটনা সাজিয়ে কয়েকটি পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে ও তদন্ত পূর্বক দোষীদের শাস্তির দাবিতে ঈশ্বরদীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাত নয়টায় তিহা বিশ্বাস এ্যান্ড কোং এর স্বত্তাধিকারী ও এমপি নুরুজ্জামান বিশ্বাসের ছেলে দোলন বিশ্বাস স্থানীয় একটি পার্টি সেন্টারে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সম্মেলনে লিখিত বক্তব্যে দোলন বিশ্বাস অভিযোগ করে বলেন,রুপপুর পারমাণবিক প্রকল্পের সাবঠিকাদারী প্রতিষ্ঠান বাংলা পাওয়ার সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক সোহেল রানা দীর্ঘদিন ধরে ময়লা আবর্জনার সাথে লোহা পাচার করে আসছে। সে একাধিকবার সিউিরিটিদের হাতে ধরাও পড়েছে। অল্পদিনে সে আঙ্গুল ফুলে কলাগাছ বনে গেছেন।

দোলন বিশ্বাস সমস্ত ঘটনার তদন্ত পূর্বক শাস্তির দাবি জানান। সম্মেলনে ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু,সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা ও কৃষকলীগ নেতা মুরাদ আলী মালিথাসহ যুবলীগ-ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।
দোলন বিশ্বাস আরও বলেন,প্রকাশিত সংবাদে ৫ ট্রাক লোহা চুরি, বাংলা পাওয়ার অফিস ভাংচুর ও সোহেল রানার স্ত্রীকে গলা কেটে হত্যার হুমকির যে অভিযোগ উল্লেখ করা হয়েছে তা নিন্দনীয় এবং বানোয়ায়াট ভিত্তিহীন।

তিনি বলেন, এগুলো পরিকল্পিতভাবে আমার পরিবারকে সামাজিক ভাবে এবং রাজনৈতিকভাবে হেয় করার জন্য করা হয়েছে। তিনি দাবি করে বলেন,আমার বিরুদ্ধে সন্ত্রাস,চাঁদাবাজ ও চুরিসহ কোন প্রকার মামলা নেই এমনকি এ ধরনের কোন ঘটনা কেউ প্রমাণ করতেও পারবেনা।

তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সুষ্ট তদন্তের দাবি জানিয়ে বলেন,পরিচ্ছন্নতার সাবঠিকাদারী নেওয়ার পর থেকে কতবার সিকিউরিটিদের কাছে উক্ত সোহেল রানা আটক হয়েছে, কেন আটক হয়েছে এবং সে অল্প দিনে কিভাবে আঙ্গুল ফুলে কলা গাছ বনেছে তার সুষ্ঠ তদন্ত হলেই আসল রহস্য বেরিয়ে পড়বে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট