1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

মাত্র ১৫ দিনেই ফাইটারের হাওয়া নাকি টাইট!

  • প্রকাশিত : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৯ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : মন্থর গতিতে এগোচ্ছে হৃত্বিক – দীপিকা জুটির বলিউডি ছবি ফাইটার এর আয়। ফিসফাস চলছে – ২০০ কোটি থেকে আর কতদূর হৃতিক রোশনের ছবিটি ? গুঞ্জন নয়, সত্যিই শোনা যাচ্ছে, ফাইটার ছবিটির হাওয়া প্রায় ফুস! পনের দিনের মধ্যেই একেবারে তলানিতে এসে ঠেকেছে হৃতিক রোশনের এই ছবির ব্যবসা। মন্থর গতিতে কোনও রকমে ২০০ কোটির লক্ষ্যে এগোচ্ছে। ছবিটি মুক্তির ১৫ দিনের দিন বক্স অফিসে আড়াই কোটির সামান্যই বেশি ঘরে তুলতে পারলো এই ছবি।

হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন অভিনীত ফাইটার মুক্তি পেয়েছে দেখতে দেখতে ১৫ দিন কেটে গিয়েছে। ১৫ দিনের দিন এই ছবিটি বক্স অফিসে ২ কোটি ৬৫ লাখ টাকা আয় করেছে। ফলে বর্তমানে ভারতীয় বক্স অফিসে এই ছবিটির মূল আয় গিয়ে দাঁড়িয়েছে ১৮৭.৪০ কোটি টাকায়।

মুক্তির পর প্রথম সপ্তাহে ফাইটার ছবিটি বক্স অফিসে ১৪৬.৫ কোটি টাকা আয় করেছিল। এরপর দ্বিতীয় শুক্রবার এটি ৫.৭৫ কোটি টাকা ঘরে তোলে। এরপর শনি, রবি আসতেই বেশ অনেকটা বেড়েছিল আয়ের পরিমাণ। এই দুদিন যথাক্রমে ছবিটি ১০.৫ কোটি এবং ১২.৫ কোটি টাকা আয় করেছিল। এরপর সোমবার আসতেই ফের একা ধাক্কায় অনেকটাই কমে যায় আয়। দ্বিতীয় সোমবার ফাইটার মাত্র ৩.২৫ কোটি টাকারই ব্যবসা করে।

মঙ্গলবারও আয়ের পরিমাণ এক থাকে, অর্থাৎ ৩.২৫ কোটি আয় করে সেদিন। বুধবার সেটা কমে হয় ৩ কোটি। বৃহস্পতিবার আরও কমে যায় সেই পরিমাণ।

অন্যদিকে, ছবিটিতে নতুন করে যুক্ত হয়েছে, বেকারার দিল গানটি। ভ্যালেন্টাইন্স ডের ঠিক আগেই ফাইটার ছবিতে যোগ করা হয়েছে এই রোম্যান্টিক গান বেকারার দিল। ৯ ফেব্রুয়ারি থেকে বড় পর্দায় ছবিতে এই গানটি দেখানো হবে। সম্প্রতি টুইট করে পরিচালক সিদ্ধার্থ আনন্দ এই খবর জানিয়েছেন। ছবি মুক্তির প্রায় দুই সপ্তাহ পর ছবিতে এই গানটি যোগ করা হল। বিশাল – শেখর, শিল্পা রাও, প্রমুখ গানটি গেয়েছেন। কুমার লিখেছেন গানটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট