1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

ময়মনসিংহ-৩ স্থগিত আসনে নৌকা প্রতীকের নিলুফার আনজুম জয়ী

  • প্রকাশিত : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ৮৫ বার দেখা হয়েছে

ময়মনসিংহ প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) স্থগিত আসনে নৌকা প্রতীক নিয়ে নিলুফার আনজুম জয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন নৌকা ৫৪ হাজার ৪৯০ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ট্রাক সোমনাথ সাহা পেয়েছেন ট্রাক ৫২ হাজার ৫৬৬ ভোট।

শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় সহকারি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম বেরসকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন।

স্থগিত কেন্দ্রে মোট ৩০৩২ ভোটের মধ্যে কাস্টিং হয় ১৬৭৭ মোট। এরমধ্যে নৌকা প্রতীকের নিলুফার আনজুম পপি ভোট পান ১২৯৫টি এবং ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা পান ৩৫৫ ভোট। বাকি ভোট অন্য প্রার্থীরা পান।

নিলুফার আনজুম প্রথমবার নৌকার মনোনয়ন নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হলেন। বর্তমানে তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি। এর আগে ওই দিন সকালে ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪ টা পর্যন্ত।

এর আগে গত রোববার (৭ জানুয়ারি) ভোটগ্রহণ চলাকালে ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে দুর্বৃত্তরা ব্যালটবাক্স ছিনতাই করলে ওই কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করা হয়। ময়মনসিংহ-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী নিলুফার আনজুম ও দলের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহার মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হয়। তাদের মধ্যে নিলুফার গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সোমনাথ সাহা সাধারণ সম্পাদক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট