1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশীতে  থানা পুলিশের সাথে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দের মত বিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাদের সাথে বিএনপির কেন্দ্রিয় নেতা ও সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদারের অনুসারী বিএনপির শীর্ষ নেতৃবৃন্দের মতবিনিময় মোঃ আবির হাসান শ্রাবন এর সন্ধান চাই বিএনপির কেন্দ্রিয় নেতা হাবিবুর রহমান হাবিবকে জড়িয়ে মিথ্যা তথ্য পরিবেশনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত জামায়াতে ইসলামী লালপুর শাখা কার্যালয়ের উদ্বোধন ঈশ্বরদীর  মুলাডুলি সবজি আড়তে বিএনপি নেতা ও ব্যবসায়ীদের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত ঈশ্বরদীর মুলাডুলি হাইস্কুলের প্রধান শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশের ঈশ্বরদীতে রাশিয়ান জাতীয় পতাকা দিবস উদযাপিত বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরদীর স্বপ্নদ্বীপে রাশিয়ান পতাকা দিবসের নানা অনুষ্ঠানের আয়োজনে পাবনা জেলাবাসীদের চমক লাগালো তারেক রহমানের কথামত আমরা কাউকে আঘাতের মাধ্যমে নয়, বিচারের মাধ্যমে প্রতিশোধ চাই এবং সন্ত্রাসমুক্ত বিএনপি গড়তে চাই —–বিএনপির কেন্দ্রিয় নেতা,সাবেক এমপি,বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম সরদার

ভ্যালেন্টাইনস ডে কেনো আলিয়া’র পছন্দ নয়!

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২৬ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : বলিউডের জাতীয় পুরস্কার প্রাপ্ত ও অন্যতম শীর্ষ অভিনেত্রী আলিয়া ভাট। বর্তমানে স্বামী রণবীর কাপুর ও সন্তান রাহাকে নিয়ে বেশ সুখেই জীবন কাটছে তার।

ভালোবেসে বিয়ে করলেও এই বলিউড তারকাই একসময় টেলিভিশন শো ‘কফি উইথ করণ’ এ বলেছিলেন ভ্যালেন্টাইন্স ডে তার অপছন্দ। কিন্তু এটা আলিয়ার পছন্দ নয় ? ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হতাশার সঙ্গে আলিয়া জানান ভালোবাসা দিবস নিয়ে একটু বেশি বাড়াবাড়ি করা হয়।

ওই সময় আলিয়া বলেন, একবার আমার বয়ফ্রেন্ড আমাকে ভ্যালেন্টাইন ডে’তে নিয়ে গিয়েছিল এবং সে পুরো সময় আমার সাথে কথা বলেনি। তাই আমি মনে করি এটা ওভাররেটেড। আলিয়া এখন অবশ্য মনে করেন, তার জীবনের প্রতিটি দিন ভালোবাসায় পরিপূর্ণ। ২০২২ সালের এপ্রিল মাসে রণবীর কাপুরকে বিয়ে করেন তিনি। বিয়ের আড়াই মাস পরই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান।

উল্লেখ্য, ২০২২ সালের ৬ নভেম্বর মেয়ের জন্মের খবর জানান তারকা দম্পতি আলিয়া – রণবীর। গেলো বছরের বড়দিনে মেয়ে রাহাকে প্রথমবার সামনে নিয়ে আসেন তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট