1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :

বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

  • প্রকাশিত : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৪১ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : বলিউডি তারকা বিদ্যা বালান বিয়ের আগে একসঙ্গে তিনজনকে ভালোবাসতেন – এমন খবরে তোলপাড় এখন পুরো বলিউড। ডার্টি পিকচার খ্যাত তারকা বিদ্যা নিজেই জানিয়েছেন এই তথ্য। সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নিজের অতীত প্রেমময় জীবন নিয়ে এমন কথাই বলেছেন এই তারকা অভিনেত্রী। ১৯ এপ্রিল নিজের মুক্তি প্রতীক্ষিত ‘দো অর দো প্যায়ার’ এর প্রমোশনে এসে প্রথমবারের মতো নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলোমেলা আলোচনা করেন বিদ্যা।

বিদ্যা ওই সংবাদমাধ্যমকে বলেন, বিয়ের আগে একসঙ্গে তিনজনকে ভালোবাসতাম। কিন্তু তিনজনের কেউই জানতো না আমি তাদের ভালোবাসি। জীবনে এভাবেই চলছিল আমার একতরফা ভালোবাসা। তিনি আরও বলেন, এরপর আমার জীবনে সিদ্ধার্থের দেখা পাই। কীভাবে যেনো দুজনেই দুজনের প্রেমে পড়ে যাই। কেউই পারিনি নিজের অনুভূতি লুকিয়ে রাখতে। দীর্ঘ সময় প্রেমের পর ২০১২ সালে ওকেই (সিদ্ধার্থ) বিয়ে করি। প্রেম আর বিয়ের এই সময়ে কখনও আমার একতরফা ভালেবাসার কথা মনে পড়েনি। আমার জীবন এখন শুধুই সিদ্ধার্থময়।

উল্লেখ্য, ২০১২ সালে ভালোবেসে বিয়ের পিঁড়িতে বসেন প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর ও বিদ্যা বালান। দীর্ঘ ১২ বছরের দাম্পত্য জীবনে তাদের ভালোবাসা একটুও কমেনি বরং বেড়েছে। তবে দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পরও এখন পর্যন্ত কোনো সন্তানের মুখ দেখেননি এ সেলিব্রেটি দম্পতি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট