1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে চলছে ‘বৈসাবি’ উৎসব পাকশী জোড়া সেতু এলাকায় বিনোদন প্রিয় দর্শনার্থীদের ভিড়

বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ঈশ্বরদীতে আওয়ামীলীগের জাতীয় শোক দিবস পালিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৫১২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। সারা দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়।

রক্ত পরীক্ষা করাচ্ছেন পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস।

১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট ঘাতকদের বুলেটে শহীদ বাংলাদোশের স্হপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সেদিনের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও আত্মার মাগফেরাত কামনায় ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযথ মর্যদায় জাতীয় শোক দিবসটি পালন করা হয়।

আওয়ামীলীগ নেতা ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আশরাফুল আবেদীন রক্ত পরীক্ষা করাচ্ছেন।

এ সকল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্হিত ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিস্বাস। আরো উপস্হিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভিপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলজাজ্ব নায়েব আলী বিস্বাস, সাধারণ সম্পাদক সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক পৌর মেয়র ইছাহাক আলী মালিথা, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও আওয়ামীলীগ নেতা আশরাফুল আবেদীন সহ নানা পর্যায়ের দলীয় নেতা কর্মীরা।

ঈশ্বরদী আওয়ামীলীগ কার্যালয়ে ১৫ ই আগষ্টের সকল শীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল।

কর্মসূচীতে সকাল আটটায় দলীয় কার্যালয়ে জাতীয়,দলীয় ও কালো পতাকা উত্তোলন, সোয়া আটটায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ, সাড়ে আটটায় রক্ত পরীক্ষা কর্মসূচী, বাদ আছর দোয়া মাহফিল ও তবারক বিতরণ এবং রাতে এমপি নূরুজ্জান বিস্বাসের বাড়িতে বঙ্গবন্ধু ভিত্তিক “পলাশী থেকে ধানমন্ডি” নামক চলচিত্র প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়। সেখানেও নানা শ্রেনী পেশার দর্শকদের ব্যাপক সমাগম ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট