1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

বিতর্কিত কমিটি বিলুপ্তির দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের একাংশের বিক্ষোভ ও সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৫৬৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ঈশ্বরদী।।  বিতর্কিত ছাত্রলীগের নতূন কমিটি বিলুপ্তির দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের একাংশের সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২ ঘটিকায় ঈশ্বরদী উপজেলা আওয়ামিলীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ঈশ্বরদী উপজেলা পৌর ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম সাওনের লিখিত বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রলীগকে ধ্বংশ করতে পাবনা জেলা ছাত্রলীগের নেতারা অর্থের বিনিময়ে সংগঠনের গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডে লিপ্ত হয়ে অবৈধ পকেট কমিটি করেছে।

তিনি আরও বলেন, বিবাহিত,মাদক ব্যাবসায়ী ও আওয়ামীলীগ বিরোধীদের নিয়ে ঘোষিত এই অবৈধ কমিটি বিলুপ্ত ঘোষণা না করা পর্যন্ত আমরা ছাত্রলীগ মাঠে থাকব। প্রয়োাজনে এ আন্দোলনকে বেগবান করতে আমরা ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ আমৃত্যু অনশনে যাব।

লিখিত বক্তব্য শেষে, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ঈশ্বরদী বাজারের ১ নাম্বার গেট সংলগ্ন এলাকায় পৌঁছে এচং একটি কুশপুত্তলিকা দাহ্য করেন এবং অনিতবিলম্বে এই অবৈধ কমিটি বিলুপ্ত ঘোষণা করে সম্মেলনের মাধ্যমে পুনরায় কমিটি ঘোষণার জোর দাবি জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। এ সময় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা সেখানে উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট