1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

বিএসএমএমইউ এর শিশু নিউরোলজি বিভাগের চেয়ারম্যান হলেন ডা, কানিজ ফাতেমা

  • প্রকাশিত : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৩৯৪ বার দেখা হয়েছে

অনলাইন ডেক্স।। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিশু নিউরোলজি বিভাগের চেয়ারম্যান হলেন সহযোগী অধ্যাপক ডা, কানিজ ফাতেমা।

এ ব্যাপারে গতকাল ৯ মে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (সংশোধন) আইন ২০১২ এর ২৭ (২) ধারা অনুযায়ী শিশু নিউরোলজি বিভাগের শিক্ষক অধ্যাপক গোপেন কুমার কুন্ডুকে স্মারক  নং -বি এস এম এম ইউ/২০২০/৪৯৪৬, তারিখ ০৯/০৫/২০২০ মোতাবেক চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়। ০৮/০৫/২০২৩ তারিখে তার নিয়োগের মেয়াদ শেষ হওয়ায় এই বিভাগের সহযোগী অধ্যাপক ডা, কানিজ ফাতেমা কে শিশু নিউরোলজি বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়া হয়। এই নিয়োগ ০৯/০৫/২০২৩ তারিখ থেকে কার্যকর হবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই আদেশ বলবথ থাকবে বলে প্রজ্ঞাপনে জানানো হয়।

সহযোগী অধ্যাপক ডা, কানিজ ফাতেমার বাড়ি পাবনা জেলার ঈশ্বরদীতে (বর্তমানে ধানমন্ডিতে) তাঁর স্বামী বিশিষ্ট ব্যবসায়ী, ক্রীড়াবিদ, কৃষি বিশ্লেষক ও এক্সক্লুসিভ গ্রুপের চেয়ারম্যান মেজর (অবঃ) ইমরুল আলম। তাদের দুই সন্তান রয়েছে রাজপুত ও রূপকথা। দুই সন্তানই ঢাকার বিখ্যাত সানিডেল ইংলিশ মিডিয়াম স্কুলে অধ্যায়নরত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট