1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :

বান্দরবানে র‍্যাবের প্রেস ব্রিফিং, শুরু হবে সাড়াশী অভিযান

  • প্রকাশিত : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৬৪ বার দেখা হয়েছে

বান্দরবান সংবাদদাতা : পাহাড়ে সন্ত্রাসীদের নিমূলে সাড়াশী অভিযান পরিচালনা করবে র‍্যাব। শুক্রবার (০৫ এপ্রিল) সকালে বান্দরবান জেলা সদরের পার্বত্য জেলা পরিষদের অডিটরিয়াম হলে র‍্যাব এর এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

এসময় তিনি আরো বলেন, মুলত পার্বত্য এলাকার আঞ্চলিক সশস্ত্র দল কুকি চিন ন্যাশনাল ফন্ট কেএনএফ সম্প্রতি বান্দরবানের বিভিন্ন উপজেলায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করছে আর তারা তাদের শক্তি প্রদর্শনের জন্য এই ধরণের হামলা চালাচ্ছে।

এসময় তিনি আরো বলেন, র‍্যাব সংবাদ পাওয়ায় পরপরই সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজারকে নিরাপদে উদ্ধারে সর্বোচ্চ গুরুত্ব দেয় আর ম্যানেজারকে উদ্ধার করার পর নতুন চক নিয়ে র‍্যাবের কার্যক্রম শুরু হবে।

এসময় তিনি আরো বলেন, পাহাড়ের সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবে না, আর সন্ত্রাসীদের নিমূলের পাশাপাশি রুমা সোনালী ব্যাংক থেকে লুট হওয়া ১৪টি অস্ত্র উদ্ধারে আজ থেকে সাড়াশী অভিযান পরিচালনা করা হবে। এসময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরো বলেন, সাম্প্রতিক সময়ে যে হামলা হয়েছে সেখানে বড় ধরণের কোন হতাহতের ঘটনা হয়নি এবং এসকল ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলমান রয়েছে।

সংবাদ সম্মেলন শেষে র‍্যাবের হেফাজতে থাকা রুমা উপজেলার সোনালী ব্যাংকের ম্যানেজার নেজাম উদ্দিনকে গণমাধ্যমকর্মীদের সামনে হাজির করা হয় এবং তাকে নিরাপদে উদ্ধার করতে পারায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নেজাম উদ্দিন ও তার পরিবার।

এসময় র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সহ র‍্যাবের বিভিন্ন উর্ধতন কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট