1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

বাংলাদেশ বার কাউন্সিল নেতা এড, রবিউল আলম বুদু ঈশ্বরদীতে সংবর্ধিত

  • প্রকাশিত : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৩৫৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী।। শুক্রবার বিকেলে বাংলাদেশ বার কাউন্সিল ফাইনান্স কমিটির চেয়ারম্যান এডভোকেট রবিউল আলম বুদুকে ঈশ^রদী বাইপাস স্টেশনে সংবর্ধনা দিয়েছে স্থানীয় জনতা। রাজশাহী বিশ্বদ্যিালয়ের এলামনাই কমিটির সভাশেষে নিজবাড়ি ঈশ্বরদীতে ফেরার পথে ট্রেন থেকে নামার পর ঈশ্বরদী বাইপাস স্টেশনে উপস্থিত নেতাকর্মীদের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনায় উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, আমরা শুধু এমপি হওয়ার জন্যই রাজনীতি করিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি এদেশের কৃষক ও মজুরদের সার্বিক উন্নয়ন করার জন্য। তিনি বলেন,ঈশ্বরদী বাইপাস স্টেশনে ধুমকেতু এক্সপ্রেস ট্রেনের স্টপেজ ও স্টেশন সেড তৈরীর বিষয়ে রেলপথমন্ত্রীকে অনুরোধ করবো যাতে জনগণ সুফল ভোগ করতে পারে। এসময় সেখানে চিনিমিল শ্রমিক ইউনিয়নের কেন্দ্রিয় সাবেক সেক্রেটারী আশরাফুজ্জামান উজ্জল, আওয়ামীলীগ নেতা এএ আজাদ হান্নান, সরকারী কলেজর সাবেক ভিপি ফিরোজুল ইসলাম জুয়েল, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, জেলা যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মামুরসহ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে এডভোকেট রবিউল আলম বুদু একটি মিছিল ও গাড়ী বহর নিয়ে সড়কপথে নিজ বাড়ি সাহাপুরে পৌঁছান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট