1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা

বর – বন্ধুর সঙ্গে শোলাঙ্কি’র সংসার ভাঙার নেপথ্যে!

  • প্রকাশিত : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৭৫ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়কে চেনে না – এমন দর্শক কমই পাওয়া যাবে। তিনি একাধারে ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা – সব জায়গাতেই নিজের অভিনয় প্রতিভার ছাপ রেখেছেন। ‘ইচ্ছেনদী’ সিরিয়াল থেকেই তার পথ চলা শুরু। পর্দায় নিজের আসল রূপ দিয়েই সকলের নজর কেড়েছেন এই অভিনেত্রী। এর বাইরে ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ দিয়ে ব্যাপক আলোচিত হন শোলাঙ্কি।

তার অভিনয় ক্যারিয়ারে বাইরে ব্যক্তিগত জীবন নিয়েও দর্শক – ভক্তদের কৌতুহল প্রচুর। ২০১৮ সালে স্কুল জীবনের বন্ধু শাক্য বোসের সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়েন তিনি। বর – বন্ধুর হাত ধরেই নিউজিল্যান্ডে চলে যান তিনি। সেখানেই থাকবেন বলেও ঠিক করেন অভিনেত্রী। তারপর হঠাৎ করেই আবার ছোট পর্দায় ফেরা, একের পর এক হিট কাজ। সেখান থেকেই শুরু হয় জল্পনা। হঠাৎ কেনো আবার ছোট পর্দায় ফিরলেন তিনি ? এখন কোথায় থাকছেন তার স্বামী বা তাদের একসঙ্গে দেখা যায় না কেনো ? এই সবকিছু নিয়েই জল্পনা শুরু হয় তার অনুরাগীদের মনে। এবার সেই নিয়েই মুখ খুললেন তিনি।

এক জনপ্রিয় ইউটিউব কনটেন্ট ক্রিয়েটরের ভিডিওতে শোলাঙ্কি তার বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন। ভিডিওতে তিনি স্পষ্ট বলেছেন যে তার ডিভোর্স হয়েছে। আইনিভাবেই বিচ্ছেদ হয়েছে তার। প্রথমবার সকলের কাছে এই কথা শেয়ার করেলেন তিনি। তিনি এও বলেন যে, তার প্রাক্তন স্বামী ভীষণ ভালো একজন মানুষ। তবে পরিস্থিতির চাপে পড়েই এই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। বয়স কম ছিল বলেই, আবেগের বশেই পা দিয়েই বিয়ে করেছিলেন তিনি।

শোলাঙ্কি এই সব কথার পাশাপাশি নিজের কিছু ভালো লাগার কথাও সকলের সঙ্গে ভাগ করে নেন। শাহরুখ খান বা লিওনার্দো ডিক্যাপ্রিওকে পর্দায় নায়ক হিসেবে পেলে তিনি জীবনে কাউকে চাইবেন না বলেও জানিয়েছেন। তিনি বলেন, শাহরুখের জন্যই হয়তো মুম্বাই চলে গেছি আমি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট