1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

স্মার্ট ঈশ্বরদী উপজেলা গড়তে সাংবাদিকদের ভূমিকা অপরিহার্য-ইউএনও

  • প্রকাশিত : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৩৯৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। মঙ্গলবার (৭ জুন) দুপুরে ঈশ্বরদী উপজেলা মিলনায়তনে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় মিলিত হন।

সভার শুরুতে উপস্থিত সকল সাংবাদিকদের সহিত পরিচয় পর্ব সেরে নেন। তার নিজের পরিচয় দিতে গিয়ে তিনি বলেন, তার বাড়ি যশোর জেলায় তিনি ৩৫ তম বিসিএস ক্যাডার এবং ফার্স্ট ক্লাস ফার্স্ট হয়ে স্বর্ণপদক পেয়েছেন।ইতিপূর্বে তিনি সিরাজগঞ্জে এবং প্রধানমন্ত্রীর কার্যালয় কর্মরত ছিলেন। ছাত্র জীবনে তিনি সাংবাদিক পেশায় যুক্ত ছিলেন। তিনি এক সন্তানের জনক।

এই মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত “স্মার্ট বাংলাদেশ” গড়ার অংশ হিসেবে ঈশ্বরদী উপজেলাকে আমি প্রথম স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। সন্ত্রাস, মাদক ও রাষ্ট্র বিরোধী কার্যকলাপের বিরুদ্ধে আমি জিরো টলারেন্স নীতি গ্রহণ করবো। এ ব্যাপারে সাংবাদিকদের ভূমিকা অপরিহার্য। জেলায় আগামী মাসিক মিটিংয়ে ঈশ্বরদীতে পাবলিক লাইব্রেরী, দাশুড়িয়া ট্রাফিক মোড়ে পাবলিক টয়লেট ও জনবহুল এলাকায় রাস্তায় স্পিড ব্রেকার নির্মাণের ব্যাপারে প্রস্তাব উত্থাপন করবো। ” ঈশ্বরদীর উন্নয়ন ও মাদক সন্তাস দমন এবং যে কোন ভাল কাজের জন্য তিনি সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন এসিল্যান্ড টি এন রাহসিন কবির, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান,  ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি কিরণ সরদার, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন সহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট