1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

প্রকল্প বাছাইয়ে জনকল্যাণকে অগ্রাধিকার দিতে হবে- একনেক সভায় প্রধানমন্ত্রী

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭১ বার দেখা হয়েছে

ডেস্ক প্রতিবেদক : অবকাঠামোগত অগ্রগতির সাথে সাথে, একেবারে গ্রাম পর্যায় পর্যন্ত উন্নয়নের লক্ষ্য রেখেই,সরকারি পরিকল্পনা গ্রহণ করতে হবে।বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেইসঙ্গে চলমান প্রকল্পগুলোর কাজ যাতে দ্রুত শেষ হয় এবং খরচ না বাড়ে,সে বিষয়েও সর্তক থাকতে বলেন তিনি। জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি-একনেক বৈঠকে এসব নির্দেশ দেন প্রধানমন্ত্রী। এসময় ভোগ্যপন্যের উৎপাদন বাড়ানোর ওপর গুরুত্বারোপ করেন সরকার প্রধান।

সকালে রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে, জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি-একনেক সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠকের চলমান প্রকল্পগুলো নির্ধারিত সময়ের মধ্যে শেষ করার ওপর জোর দেন সরকারপ্রধান। সংশ্লিষ্টদের প্রধানমন্ত্রী কড়াভাবে সতর্ক করেন প্রকল্পের যেন কালক্ষেপণ না হয় এবং খরচ না বাড়ে।এছাড়া, নতুন প্রকল্প গ্রহণের ক্ষেত্রেও আর্থসামাজিক উন্নয়নের জন্য তার গুরুত্ব ও গ্রহণযোগ্যতা বিবেচনা রাখার নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

এসময় প্রধানমন্ত্রী বৈশ্বিক পরিস্থিতির কারণে জিনিষপত্রের মূল্যবৃদ্ধির কথা জানিয়ে, ভোগ্যপণ্যের আমদানি নির্ভরতা কমাতে উৎপাদন বাড়ানোর আহবান জানান। আজকের একনেক সভায় ৪ হাজার ৪৫৩ কোটি ২১ লাখ টাকার ৯ প্রকল্প অনুমোদন দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট