1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম :

পাবনার ঈশ্বরদীতে যানজট নিরসনে ট্রাফিকের সঙ্গে কাজ করলেন ওসি

  • প্রকাশিত : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৪২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : পাবনার ঈশ্বরদীতে ঈদ বাজারের অস্থিরতায় তীব্র যানজটে সৃষ্টি হয় জনদূর্ভোগ। আর এ দূর্ভোগ কমাতে শহরের মুল পয়েন্টগুলোতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ট্রাফিক পুলিশের সদস্যরা। এদিকে যানজট নিরসন করতে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম নিজেও ট্রাফিক পুলিশ সদস্যদের সঙ্গে কাজ করেন ও সড়কে শৃঙ্খলা ফেরাতে চালকদের নানা দিক-নির্দেশনা প্রদান করেন।

বৃহস্পতিবার ঈদ বাজার পরিদর্শন শেষে বাজারের এক নম্বর গেটে ট্রাফিক বিভাগের দায়িত্বরত পুলিশ সদস্যদের সাথে যানজট নিরসনে কাজ করেন তিনি। একজন ওসি হয়ে সড়কে নেমে যানজট নিরসন করতে তার এ প্রচেষ্টা রীতিমতো প্রশংসিত করেছে সাধারন মানুষ।

তার আগে বাজারে আসা সাধারন ক্রেতা ও ব্যাংকে লেনদেন করা গ্রাহকদের নিরাপত্তা নিশ্চিত করতে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামীর নেতৃত্বে থানা পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

এসময় কয়েকজন পথচারীদের সঙ্গে কথা হলে তারা জানান, ঈদের সময় বাজারঘাটে মানুষের উপস্থিতির সঙ্গে যান চলাচল বৃদ্ধি পায়। এতে ব্যাপক যানজট সৃষ্টি হয়। মুলত যানজট নিরসন ট্রাফিকের লোকজন নিরলস পরিশ্রম করে। কিন্তু আজ দেখছি থানার ওসি নিজে এসে সড়কে যানজট কমাতে কাজ করছেন। এটা মুলত খুব একটা দেখা যাইনা। ওসি সাহেবের এমন প্রচেষ্টা সত্যিই প্রশংসিত।

দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্য আবুল কালাম বলেন, আমরা রমজানের প্রথম থেকেই সড়কের প্রধান পয়েন্টগুলোতে কাজ করে যাচ্ছি যেন তীব্র যানজটে মানুষের ভোগান্তি না হয়। তবে আজকে ওসি স্যার নিজে এসে যানজট নিরসনে কাজ করছেন আমাদের সাথে।

এ ব্যাপারে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী বলেন, ঈদ উপলক্ষে সাধারন মানুষের জানমালের নিরাপত্তা, চোরাচালান ও মাদক নির্মূলের লক্ষ্যে থানা পুলিশ পৌর শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে মহড়া দিচ্ছে। এছাড়া বাজারে সকল ব্যবসায়ী ও ক্রেতাদের সন্দেহভাজন কাউকে দেখা মাত্র পুলিশকে জানানোর পরামর্শ দেওয়া হয়েছে। আর যানজট নিরসনে ট্রাফিক পুলিশ কাজ করে যাচ্ছে সেই সাথে থানার ওসি যেভাবে নিজে কাজ করছে সেটা অবশ্যই প্রশংসার দাবিদার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট