1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :

পাকশী জোড়া সেতু এলাকায় বিনোদন প্রিয় দর্শনার্থীদের ভিড়

  • প্রকাশিত : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ২৮ বার দেখা হয়েছে

টিএ পান্না,ঈশ্বরদী : ‘‘চলো চলো এবার পাকশী জোড়া সেতুর নদী সৈকতে চলো, ঈদ আনন্দ উৎসবে চলো ’’এই স্লোগানে যুব সম্প্রদায়সহ নানা বয়সী বিনোদন প্রিয় হাজারো মানুষ এবার ঈশ্বরদীর পাকশীতে ঈদ আনন্দ উপভোগ করেছেন।

১৯১৫ সালে হার্ডিঞ্জ সেতু সির্মাাণ এবং পরবর্তীতে লালনশাহ সেতু নির্মানের পর থেকেই প্রতিবছর জাতীয় দিবসসহ প্রতি ছুটির দিনে এখানে হাজারো দর্শনার্থীদের ভিড় জমে আসছে। এবার ঈদে একটু ব্যতিক্রম হয়েছে।

নির্মানাধীন রুপপুর পারশপাণবিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের আকাশ চুম্বি চুল্লি ও নতুন করে নির্মাণ করা রুপপুর রেল স্টেশন দেখতে দর্শনার্থীদের আকর্ষণ বৃদ্ধি করে। সকাল থেকেই নানা বয়সী ও নানা রংবেরংয়ের পোষাকে নারী পুরুষ ও শিশু দর্শনার্থীরা পাকশীর জোড়া সেতু এলাকায় ভিড় করে। রাশিয়ান দর্শনার্থীরা বিনোদনে অংশ নিয়ে বাংলাদেশ ও পাকশী এলাকার প্রশংসা করেন।

দর্শনার্থীরা প্রিয়জনদের সাথে নিয়ে কেউ কেউ নৌকা ভ্রমন, সেলফি উঠানো,ফুসকা খাওয়া,হাটাহাটি,গল্প আড্ডা এবং হার্ডিঞ্জ সেতু কফি হাউজসহ বিভিন্ন পসরার দোকানে কেনাকাটাসহ নানাভাবে অনেক রাত পর্যন্ত বিনোদন উপভোগ করেন।, ঈশ্বরদীসহ বিভিন্ন জেলা থেকে আগত বিভিন্ন বয়সী বিনোদন প্রিয় দর্শনার্থীদের পক্ষ থেকে পাকশী জোড়া সেতু এলাকার উন্নত পরিবেশ সৃষ্টি ও স্থায়ীভাবে পর্যটন কেন্দ্র নির্মাণের জন্য প্রধানমন্ত্রীর জরুরি হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট