1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :

পঞ্চাশ বছর বয়সেও কি মা হচ্ছেন মালাইকা!

  • প্রকাশিত : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৬৯ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে মালাইকা অরোরা এখনও তাদের ফিজিক্যাল ফিটনেস এবং গ্ল্যামার ধরে রেখেছেন। তার বয়স চলছে ৫০ বছর, এই বয়সে এসেও ফিটনেস আর গ্ল্যামার দিয়ে নজর আটকে রেখেছেন সবার। অভিনয়ের থেকে তিনি বেশি জনপ্রিয়তা পেয়েছেন আইটেম ডান্সার কিংবা মডেলিং জগতে। এবার তাকে নিয়ে উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। ৫০ বছর বয়সে নাকি মা হতে চলেছেন মালাইকা অরোরা।

সম্প্রতি ‘রানওয়ে রেডি হেয়ার’ নামের একটি র‍্যাম্প শোতে হাঁটেন মালাইকা। আর তখনই সকলের নজর পড়ল বেলিফ্যাটের দিকে। যে পোশাকে তিনি ওই অনুষ্ঠানে এসে উপস্থিত হয়েছিলেন তাতে পেটের অংশ ফুলে ছিল। আর তখন জল্পনা শুরু হয় তাহলে কি মা হতে চলেছেন মালাইকা। তবে এটা নিয়ে অভিনেত্রীর কাছ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ইতিমধ্যেই তার এই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মালাইকার কোন ভক্ত লিখেছেন, অভিনেত্রী মা হতে চলেছেন। আবার কেউ লিখেছেন, তিনি হয়তো মোটা হয়ে গিয়েছেন।

উল্লেখ্য, মালাইকা অরোরা এর আগে আরবাজ খানকে বিয়ে করেছিলেন। তাদের একটি ছেলে রয়েছে। কিন্তু বিয়ের এক দশকেরও বেশি সময় পর বিচ্ছেদের সিদ্ধান্ত নেন এই জুটি। । তবে প্রাক্তন শ্বশুরবাড়ির সঙ্গে বরাবরই সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছিলেন মালাইকা। এখন তিনি সম্পর্কে আছেন বলিউড তারকা অর্জুন কাপুরের সঙ্গে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট