1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

নির্দেশনায় নাট্যকার ও সাংবাদিক টিএ পান্না এবং টি এ পান্না ও আব্দুল হান্নানের পরিচালনায় একুশে টিভিতে শীঘ্রই আসছে নাটক “সাদাকালো চলচ্চিত্র”

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৬২৮ বার দেখা হয়েছে

আশরাফুল আবেদীন।।  সপ্তক টেলিমিডিয়ার ব্যানারে পাকশী রিসোর্টের মনোরম পরিবেশ আকর্শনীয় স্পটে দু’দিন ব্যাপি ‘‘একটি সাদাকালো চলচ্চিত্র’’ একক নাটকের
শ্যুটিং শেষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার রাতে রিসোর্টের ভিভিআইপি রিসিপশনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নাটকটি দর্শক নন্দিত হবে বলে আশাবাদ ব্যক্ত করে বক্তব্য দেন, নাটকটির নির্বাহিী প্রযোজক ও নির্বাহী পরিচালক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, অভিনেতা, গল্প লেখক, দায়িত্বশীল সিনিয়র সাংবাদিক ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না (টিএ পান্না), নাটকের গল্পকার ও পরিচালক আব্দুল হান্নান, প্রতিশ্রুতিশীল অভিনেতা সাইল, শক্তিশালী অভিনেতা হান্নান শেলী, নায়িকা চরিত্রের অভিনেত্রী হিয়ামনি, শ্রাবণী, এনি, নুরুন্নাহার পারভীন, আক্তার হোসেন, আলী হোসেন, বকুল সরদার, মহরম ও বেদুইন হায়দার লিওসহ অন্যরা।

এসময় ক্যামেরা, প্রডাক্শন ও মেকআপ বিভাগের দায়িত্বশীল ব্যক্তিরা উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ের ছাত্রজীবন শেষ করা এক যুবকের জীবন সংগ্রাম, সেই সাথে প্রেম বাস্তবতা পরাবস্তবতা মিলেই সাজানো গল্পের নাটকটির শ্যুটিং করা হয়েছে পাকশী রিসোর্ট, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদারের বাড়ি, ঐতিহাসিক হার্ডিঞ্জ সেতুর নীচে পদ্মানদীর জোড়া সেতু এলাকা, হার্ডিঞ্জব্রিজ ও লালনশাহ কফি হাউজ, ঐতিহাসিক রুপপুর রেল স্টেশন, রাশিয়ান অধ্যুষিত আইকে রোড, বাঙালির ইতিহাস খচিত ম্যুড়াল
কারুকার্য ও ভাসকার্য সমেত তৈরী শহীদ বুদ্ধিজীবি
,বীরশ্রেষ্ঠ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি মঞ্চ পাকশীর দিয়ার
বাঘইলে। নাটকের নির্বাহী প্রযোজক ও নির্বাহী পরিচালক তৌহিদ আক্তার পান্না বলেন, নাটকের চলমান ক্লান্তিকালে দর্শকদের আকৃষ্ট করতে নানা রকম ম্যাসেজ, হাসিকান্না, বাংলাদেশী রাজনীতি ও সাংস্কৃতির ইতিহাস এবং রোমান্টিকতার দিক নির্দেশনা সম্বলিত ভালমানের গল্প নিয়ে নাটকটি নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে।

পরিচালক আব্দুল হান্নান জানান, এই নাটকে অভিনীত সকল অভিনেতা-অভিনেত্রী ভাল কাজ করে নিজেদের যোগ্যতার পরিচয় ফুটিয়ে তুলেছেন। অভিনয়ের প্রতি তাদের একাগ্রতা আমাকে মুগ্ধ করেছে।

প্রত্যেকেই তাদের চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। আশা করছি নাটকটি প্রচারে এলে দর্শকের ভাল লাগবে। নাটকটি আগামি মাসের যে কোন দিন একুশে টিভিতে প্রচারিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট