1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

দক্ষিন এশিয়ার ঈশ্বরদীর অন্যতম স্বপ্নদ্বীপ রিসোর্টে ব্যতিক্রমী অনুষ্ঠান ২৫ হাজার দর্শনার্থীকে আকৃষ্ট করে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৩৭৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদীর ।। বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার মধ্যে ব্যক্তি মালিকাধীন শীর্ষ স্থানীয় রিসোর্টের মধ্যে ঈশ্বরদীর স্বপ্নদ্বীপ রিসোর্টে আলোচনাসভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঈদ-উল ফিতর উপলক্ষে স্বপ্নদ্বীপ রিসোর্টে আগত ২৫ হাজার দর্শনার্থীদের প্রবেশ টিকিটের অনুকুলে লটারী ও পুরস্কার বিতরণ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে প্রতিষ্ঠানের নিজস্ব মঞ্চে ও হল রুমে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছলিমুর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগনেতা আব্দুল মজিদ বাবলু মালিথা। স্বপ্নদ্বীপ রিসোটের মালিক ও খাইরুল গ্রুপ অব ইন্ডাষ্ট্রির চেয়ারম্যান আলহাজ খায়রুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না,সহকারী ভ’মি কর্মকর্তা আফসার আলী ও ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন ও সাংবাদিক সেলিম সরদার। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে আলহাজ খায়রুল ইসলাম ঘোষনা দিয়ে বলেন,সকল শ্রেণীপেশার মানুষের ভাল লাগার জন্য যাকিছু করা প্রয়োজন আমি তা করব। লটারী শেষে বিজয়ীদের মধ্যে প্রথম পুরস্কার হিসেবে ডাইমন্ডের আংটি, দ্বিতীয় পুরস্কার স্মার্ট মোবাইল ফোন ও তৃতীয় পুরস্কার হিসেবে স্মার্ট ঘড়ি তুলে দেন অতিথিরা। ভূঁয়সী প্রশংসা পাওয়ার মত রিসোর্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে প্রথমবারের মত ব্যতিক্রমী এসব আয়োজন ২৫ হাজার দর্শনার্থীসহ এলাকাবাসীদের ব্যাপকভাবে আকৃষ্ট করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট