1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা

পাবনা জেলা আওয়ামীলীগ সম্মেলনে সভাপতি পদে নিজের নাম ঘোষনা করলেন মাহাজেবিন শিরিন পিয়া

  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৩৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।।পাবনা জেলা আওয়ামীলীগের আসন্ন সম্মেলনে সভাপতি পদে পার্থী হিসেবে নিজের নাম ঘোষনা করলেন মাহাজেবিন শিরিন পিয়া।

সোমবার (৬ই ফেব্রুয়ারী) সন্ধ্যা সাতটায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে আগামী ১৯ শে ফেব্রুয়ারী পাবনা জেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি পদে প্রতিদন্ধিতা করার প্রত্যয় ব্যাক্ত করে নিজের নাম ঘোষনা করলেন বর্তমান জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহাজেবিন শিরিন পিয়া।

তিনি সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ভূমিমন্ত্রী এবং বারবার নির্বাচিত সাংসদ প্রয়াত শামসুর রহমান শরীফের কন্যা। সে ইতিপূর্বে বিপুল ভোটের ব্যাবধানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে সততার সহিত দ্বায়িত্ত পালন করেন। দুইবার তিনি রাজশাহী বিভাগে সেরা বিদ্যুৎসাহী নির্বাচিত হয়ে স্বর্ণপদক পান এবং সরকারী ভাবে ইউরোপের কয়েকটি দেশ সফর করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, “বিগত প্রতিটা নির্বাচনে আমি পাবনা জেলা ব্যাপি সংসদ নির্বাচন, উপজেলা নির্বাচন, পৌরসভা নির্বাচন এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে অক্লান্ত পরিশ্রম করে ভোট প্রার্থনা করেছি।”

তিনি আরো বলেন, “আমি বিশ্ব মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা এবং আস্হাশীল। আমি সম্মেলনে সভাপতি পদে প্রতিদন্ধিতা করবো তবে নেত্রী যাকে যোগ্য মনে করবেন তাকেই নেতৃত্ব দেবেন। আমি নেত্রীর সিদ্ধান্ত মেনে নিবো। আমাকে যদি সভাপতি নির্বাচিত করেন তাহলে আমি বিশ্বস্হতার সহিত সকল স্তরের নেতা কর্মীদের সাথে নিয়ে দল গোছানোর কাজ করবো এবং স্বাধিনতা বিরোধী জামাত বিএনপির দেশবিরোধী সকল কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবো ইনশাল্লাহ্। আমি ছোটো বেলা থেকে পিতার খুব কাছে থেকে রাজনিতী দেখেছি এবং শিখেছি। প্রায় ৩৮ বৎসর সক্রিয় সফলতার সাথে মাঠে রাজনিতী করে আসছি। আগামীতে যদি জেলা আওয়ামীলীগের দ্বায়িত্ব পাই ইনশাল্লাহ্ সেখানেও সফলতার সাথে কাজ করতে পারবো।”

সংবাদ সম্মেলনে তাঁর সাথে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বেশ কিছু নেতা কর্মীরা উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট