1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

চুয়াডাঙ্গায় ট্রেন লাইনচ্যুত হওয়ায় খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ

  • প্রকাশিত : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৭৬৯ বার দেখা হয়েছে

ঈশ্বরদী প্রতিনিধি।। চুয়াডাঙ্গার জীবননগরে একটি তেলবাহী ট্রেনের পাঁচটি ওয়াগন লাইনচ্যুত হওয়ায় খুলনার সঙ্গে সারা দেশের রেলযোগাযোগ বন্ধ রয়েছে।

গত রোববার (২৯ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে উপজেলার উথলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর পার্শ্ববর্তী তিনটি স্টেশনে চারটি যাত্রীবাহী ট্রেন আটকা পড়ে থাকে।

সোমবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে উদ্ধারকারী ট্রেন এসে উদ্ধারকাজ শুরু করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন উথলী রেলওয়ের স্টেশন মাস্টার মোহাম্মদ আলী।

তিনি বলেন, ‘খুলনা থেকে জ্বালানি তেল নিয়ে একটি ট্রেন পার্বতীপুর যাচ্ছিল। এ সময় উথলী রেলওয়ে স্টেশনে ক্রসিংয়ের জন্য ট্রেনটি ২ নম্বর লাইনে নেয়া হয়।

ট্রেনটি ২ নম্বর লাইন থেকে ১ নম্বর লাইনে ঢোকার ১৪/১৫ নম্বর পয়েন্ট অতিক্রম করার সময় ওয়াগনগুলো লাইনচ্যুত হয়। এ কারণে খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।’

তিনি আরও জানান, ঈশ্বরদী থেকে সকাল সাড়ে ৭টায় উদ্ধারকারী একটি রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে।দুর্ঘটনাকবলিত ট্রেনটি উদ্ধারে কাজ চলছে।

এ ঘটনায় দর্শনা, আনছারবাড়িয়া এবং সাবদালপুর রেলওয়ে স্টেশনে চারটি যাত্রীবাহী ট্রেন আটকা পড়েছে বলেও জানান তিনি ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট