1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

চট্টগ্রামে কলেজ ছাত্রী ধর্ষন মামলার মূল আসামী গ্রেফতার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৭১১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। চট্টগ্রামে আরিয়ান নামে এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এক কলেজ ছাত্রীর। পারিবারিক চাপের কারনে মেয়েটি আরিয়ানকে এড়িয়ে চলতে থাকে। যার প্রেক্ষিতে আরিয়ান খিপ্ত হয়ে তার বন্ধুকে সাথে নিয়ে ঐ কলেজ ছাত্রীকে ধর্ষন করে।

পরে মেয়েটির মা বাদী হয়ে আকবর শাহ্ থানায় মামলা করেন এবং ধর্ষন মামলার মূল আসামী গ্রেফতার হয়েছে। মামলায় তিনি অভিযোগ করেন,আরিয়ানের সঙ্গে তার দ্বাদশ শ্রেণি পড়া মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু বাসা থেকে নিষেধ করায় মেয়ে আরিয়ানকে এড়িয়ে চলতে শুরু করে।

গত ১১ ডিসেম্বর বিকেলে বই কেনার জন্য মেয়েটি বাসা থেকে জিইসি মোড়ে যাওয়ার সময় আরিয়ান তাকে ফোনে জানায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত হয়ে পূর্ব ফিরোজ শাহ্ কলোনিতে তার বন্ধু মেহেদীর বাসায় আছে এবং দেখা করতে বলে।
কলেজছাত্রীটি সেখানে পৌছালে তাকে জোর পূর্বক দুইজন মিলে ধর্ষণ করে বলে অভিযোগ করেছেন মেয়েটির মা।
মামলায় আরো উল্লেখ করেন, মেহেদীর বাসায় এই ঘটনার সময় বাসায় অন্য কেউ ছিলো না। তার মেয়ে চিৎকার করলে যেন বাইরে থেকে শোনা না যায় সেইজন্য উচ্চশব্দে গান বাজাচ্ছিলো ওরা দুইজন।
আকবর শাহ্ থানার অফিসার ইনচার্জ জহির হোসেন জানান, বুধবার ভোরে খুলশী থানার মাষ্টার লেইন এলাকা থেকে মূল আসামী পলাতক আরিয়ান (২০) কে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করেছে।
এদিকে অপর আসামী মেহেদী কে গ্রেফতার করার জন্য জোর অভিযান চলছে। এলাকাবাসী জানায় আরিয়ান ও মেহেদী এলাকায় বেকার ও বখাটে যুবক হিসেবে পরিচিত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট