1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা

গাজার দক্ষিণাঞ্চলে ইসরাইলের ৩ সৈন্য নিহত, ১৪ জন আহত

  • প্রকাশিত : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৭৩ বার দেখা হয়েছে

ডেস্ক প্রতিবেদক : গাজা উপত্যকার দক্ষিণাঞ্চলে ইসরাইলি প্রতিরক্ষা বাহিনীর (আইডিএফ) তিন সৈন্য নিহত এবং আরো ১৪ জন আহত হয়েছে। আইডিএফের প্রেস দপ্তরের বরাত দিয়ে জেরুজালেম পোস্ট এ কথা জানিয়েছে। খবর তাসের।

দৈনিকটির খবরে বলা হয়, ‘ইসরাইলি সৈন্যরা সন্ত্রাসীদের মোকাবেলার আশায় দুই তলা বিশিষ্ট একটি ভবনে অভিযান চালানোর সময় তারা কাউন্টার হামলার শিকার হয়। নিহত সৈন্যেদের নাম ডোলেভ মলকা (১৯), আফিক টেরি (১৯) ও ইনন ইতজাক (২০)।

২০২৩ সালের ৭ অক্টোবর ফিলিস্তিনের স্বাধীনতাকামী যোদ্ধারা গাজা উপত্যকা থেকে ইসরাইলি ভূখ-ে অনুপ্রবেশ করে সীমান্তবর্তী বাসিন্দাদের উপর নজিরবিহীন হামলা চালায়। এতে অনেক মানুষ নিহত হয়। এ সময় হামাস যোদ্ধারা অনেককে জিম্মি করে। এরপর থেকে নতুন করে মধ্যপ্রাচ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

হামাসের হামলার জবাবে ইসরাইলি বাহিনী গাজাকে অবরুদ্ধ করে ফেলে সেখানে অভিযান শুরু করে। হামাস নির্মূলে সেখানে তাদের এ অভিযান এখনো অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট