1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা

গনতন্ত্রের স্বার্থে দেশে শক্তিশালী বিরোধী দল প্রয়োজন- প্রধানমন্ত্রী

  • প্রকাশিত : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৬৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার সকালে জাতীয় সংসদে ‘মুজিববর্ষের কার্যক্রম’ এবং ‘মুজিববর্ষ ওয়েবসাইট’ উদ্বোধন অনুষ্ঠানে  গণতন্ত্রের স্বার্থে শক্তিশালী বিরোধীদল প্রয়োজন বলে জানিয়েছেন।

তিনি আরো জানান, এসময় দেশের বিরোধীদলগুলো নেতৃত্ব সংকটে মানুষের আস্থা বিশ্বাস অর্জন করতে পারেনি। তিনি বলেন, গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে সংসদের ভূমিকা অনস্বীকার্য।নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধ ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে বলে শেখ হাসিনা বলেন, ইতিহাসকে কেউ মুছে ফেলতে পারে না। স্বাধীন দেশের জন্য যা যা করার সবই করে গিয়েছিলেন জাতির পিতা।

এই ওয়েবসাইটে পূর্ব পাকিস্তান থেকে শুরু করে মৃত্যু পর্যন্ত জাতির জনকের বিভিন্ন ভাষণের দৃশ্যপট ও অডিও সন্নিবেশ করা হয়েছে।এই অনুষ্ঠানে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের অডিও ভাষণের ডিজিটাল সংকলন উন্মোচন করা হয়।

অনুষ্ঠান শেষে স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরীর সাথে জাতীয় সংসদের সংস্কার করা গ্রন্থাগার পরিদর্শন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট