1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

কেনো ৯ জনের সঙ্গে এক রুমে থাকতেন নোরা!

  • প্রকাশিত : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৪৯ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : বর্তমানে বলিউডের আইটেম গানের সেরা অভিনেত্রী নোরা ফাতেহি। ছোটবেলায় চেয়েছিলেন অভিনেত্রী হতে। কিন্তু হয়ে গেলেন নৃত্যশিল্পী। তবে নোরা ফাতেহি একটা সময় বলিউডে পা রেখে বুঝেছিলেন তার শোবিজ সফরটা খুব সহজ নয়। মূলত এই ভাবনা থেকেই শুরুতে নাচের প্রস্তাবগুলো গ্রহণ করেছিলেন নোরা। যদিও ভারতে গিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাকে। একের পর এক কাজের প্রস্তাব পেয়ে তাকে রীতিমত ঠকতে হয়েছে। অনেক ভয়ানক পরিস্থিতির শিকারও হতে হয়েছে।

জানা যায়, নোরা ফাতেহি প্রথম যখন কাজে এসেছিলেন, তখন ৯ জনের সঙ্গে একটি ঘর শেয়ার করে থাকতে হতো তাকে। কিন্তু এভাবে কষ্টের পরও তিনি ধীরে ধীরে বলিউডের অন্দরমহলে নিজের শক্ত জায়গা করে নেন।

নোরা বিগ বস ৯ সিজনে অংশগ্রহণ করেছিলেন। তখন প্রিন্স নারুলার সঙ্গে তার রোম্যান্টিক লিঙ্ক আপ আলোচিত হয়েছিল। বিগ বসের বাড়িতে তাদের প্রেম শিরোনাম তৈরি করতো। বিগ বসের পর তাকে দেখা যায় দক্ষিণের ব্লকবাস্টার ‘বাহুবলী’ ছবির একটি নাচের দৃশ্যে। তার আইটেম গানের ক্যারিয়ার শুরু হয় সেই থেকে। যদিও প্রথম দিকে অনেক হেনস্থার শিকার হয়েছিলেন নোরা। ঠিক মতো হিন্দি বলতে পারতেন না।

ভারতীয় একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নোরা বলেন, হিন্দি শিখতে শুরু করেছিলাম। কিন্তু অডিশনের সময় ভয়ানক অবস্থা হতো আমার। মানসিকভাবে প্রস্তুত থাকতাম না। নিজেকে খুব বোকা বলে মনে হতো। কিন্তু কিছু মানুষ তো ক্ষমা করেন না। সামনাসামনি হাসাহাসি করতেন তারা। বলতেন, আমি সার্কাস থেকে এসেছি। খুব অসম্মানজনক বলে মনে হয়েছে আমার। এরপর সেখান থেকে ফিরে বাড়ি এসে কাঁদতাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট