1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :

কলকাতা থেকে ফেরার পথে মৈত্রী এক্সপ্রেসে বাংলাদেশি দৈনিক খবর পত্রিকার সাংবাদিক সেলিম রেজার মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১০৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ থেকে কলকাতায় গিয়েছিলেন চিকিৎসা করাতে। কিন্তু চিকিৎসা করিয়ে আর ঘরে ফেরা হলো না বিশিষ্ট ব্যবসায়ী ও ঈশ্বরদীর মৃত জাফর মৃধার মেজো ছেলে সেলিম রেজা (৬৫)। মৈত্রী এক্সপ্রেসে অসুস্থ হয়ে মারা গেছেন তিনি। ভারতীয় রেল সূত্রের বরাতে সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস ও সেলিম রেজার পারিবার সূত্র এসব তথ্য জানিয়েছে।

রেল পুলিশ জানিয়েছে, দিন কয়েক আগে চিকিৎসা করানোর জন্য কলকাতা আসেন ওই ব্যক্তি। চিকিৎসা শেষে তিনি বাংলাদেশে ফিরছিলেন। অভিবাসন দফতরের চেকিং শেষে ট্রেনে চড়েন। কিন্তু ট্রেনে চড়ার কিছুক্ষণ পর তিনি অসুস্থ বোধ করতে থাকেন। পরে তার বমি ও পায়খানা শুরু হয়ে। এরপর তাকে আরজিকর হাসপাতালে নিয়ে গিলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গেছে, বুধবার (৩ এপ্রিল) সকাল ৭টা ১০ মিনিটে ট্রেনটি ছাড়ার কথা ছিল। কিন্তু তিনি অসুস্থ হয়ে পড়ায় ট্রেনটি প্রায় দুই ঘণ্টা দেরিতে ছাড়ে। তার সঙ্গে ছিলেন শাহনাজ পান্না নামে তার এক আত্মীয়।

তিনি জানান, এক সময় দৈনিক খবরসহ বিভিন্ন ম্যাগাজিনের তুখোর সাংবাদিক সেলিম রেজা চিকিৎসা করিয়ে দেশে ফিরছিলেন সেলিম মাহমুদ। কিন্তু ট্রেনে উঠতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তাকে নামিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত জাফর মেধার ছেলে সেলিম রেজা ছিলেন আট ছেলে মেয়ের মধ্যে মৃদু ভাসি এবং দ্বিতীয় সন্তান।নৃত্য কালে তিনি স্ত্রী এক ছেলে এক মেয়ে ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার রাত ১১ টায় উত্তরা ১২ নম্বর সেক্টরের কেন্দ্রীয় কবরস্থানে জানাজা শেষে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট