1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ‘নিউ মিডিয়া ‘শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রেলওয়ে পশ্চিমাঞ্চলে শিডিউল বিপর্যয়ে আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছে রেল কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার

এমপি হতে চান অপু বিশ্বাস

  • প্রকাশিত : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ১৩১ বার দেখা হয়েছে

৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেটির প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন অভিনেত্রী অপু বিশ্বাস। পাশাপাশি এবারের সংরক্ষিত আসনের সংসদ সদস্য হওয়ার আশা প্রকাশ করেছেন তিনি। অপু বলেন, ‘আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর সংরক্ষিত আসন থেকে মনোনয়নপত্র কিনেছিলাম।

পর্দা থেকে রাজনীতির মাঠে শিল্পীদের নাম লেখানোর ইতিহাস পুরনো। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হয়েছেন একাধিক তারকা। অন্যদিকে সংরক্ষিত আসনে সংসদ সদস্য হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস।

সংরক্ষিত আসনে সংসদ সদস্য হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমন ইচ্ছার কথা জানান ঢালিউড কুইন। অপু বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর সংরক্ষিত মহিলা আসন থেকে মনোনয়নপত্র কিনেছিলাম। এবারও মনোনয়ন কিনতে চাই।

এ সময় অভিনেত্রী বলেন, সবাই জানেন আমি মনে-প্রাণে আওয়ামী লীগ ধারণ করি। সে কারণেই সংরক্ষিত আসনের মনোনয়ন চাই। আমার বিশ্বাস, এই দায়িত্ব পালন করার মতো যোগ্যতা আমার আছে। জণগণের জন্য অবশ্যই কাজ করব, সাংবাদিকদের জন্য আমি অনেক কিছু করতে চাই, যদি সুযোগ পাই।

এদিকে,আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন অভিনেতা ফেরদৌস আহমেদ। মনোনয়ন পাওয়ার পর থেকে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটছে তার। আর সেই প্রচারণায় অংশ নিতেও দেখা গেছে অপু বিশ্বাসকে।

অন্যদিকে,২০২৩ সালে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ মুক্তি পায়। বন্ধন বিশ্বাস পরিচালিত সিনমোতে তিনি অভিনয়ও করেন। এতে তার নায়ক ছিলেন সাইমন সাদিক। প্রযোজক হিসেবে সিনেমাটির মাধ্যমে ভালোই সফলতা দেখিয়েছেন তিনি।

একই নির্মাতার নির্দেশনায় ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় কাজ করেছেন অপু বিশ্বাস। এটি মুক্তির জন্য প্রস্তুত। এতে তার নায়ক নিরব। চা শ্রমিকদের জীবন-জীবিকা, প্রেম-ভালোবাসা, বাধা- বিপত্তি নিয়ে এ সিনেমার গল্প গড়ে উঠেছে।

সরক্ষিত আসনে ৫০ জন নারী জাতীয় সংসদে যাবেন। এরমধ্যে বেশ কয়েকজন নারী তারকার নামও শোনা যাচ্ছে এবার। তাদের মধ্যে আছেন শমী কায়সার, রোকেয়া প্রাচী, জ্যোতিকা জ্যোতিসহ অনেকেই।

এদিকে অপু বিশ্বাস সিনেমার চেয়ে এখন বেশি ব্যস্ত কনসার্ট, নাচ ও বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়ে। নিয়মিতই তিনি দেশ বিদেশে এসব কাজে উড়ে বেড়াচ্ছেন। সঙ্গে রয়েছে ছেলে জয়কে নিয়ে স্কুল ব্যস্ততাও।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট