1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

ঈশ্বরদী পৌর নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ের ব্যাপারে আশাবাদী।

  • প্রকাশিত : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১০১৭ বার দেখা হয়েছে
Exif_JPEG_420

স্টাফ রিপোর্টার।। আগামী ১৬ ই জানুয়ারী ঈশ্বরদী পৌরসভা নির্বাচন। এই নির্বাচন কে ঘিরে ঈশ্বরদী পৌর এলাকায় এখন প্রচার প্রচরণায় সরগরম।

প্রচার প্রচারণায় যথেষ্ট এগিয়ে আছেন নৌকার পার্থী জনাব ইসাহাক আলি মালিথা। তিনি প্রতিটা এলাকা মহল্লায় এবং ভোটারদের কাছে যাওয়ার চেষ্টা করছেন এবং ভোট প্রার্থনা করছেন।

নৌকার প্রার্থী কাজ করে যাচ্ছেন সারাদিন নিরলস বিশ্রামহীন ভাবে বিজয়ের লক্ষে। এবং তিনি নির্বাচনে বিজয়ের ব্যাপারে আশাবাদী।

যেখানেই যাচ্ছেন ভোট প্রার্থনা করতে সেখানেই তাকে দেখার জন্য ও তার কথা শোনার জন্য মানুষের ঢল নামছে। দেখা যাচ্ছে নৌকার প্রতি মানুষের উৎসাহ উদ্দিপনা।

সেই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার (৮ ই জানুয়ারী) সন্ধ্যায় ৬ নং ওয়ার্ডের মশুরিয়া পাড়ায় নৌকা প্রতীকের এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ব্যপক জনসমাগম ঘটে শত শত নারী পুরুষ স্ব:স্ফূর্ত ভাবে ছুটে আসে নৌকার প্রার্থীর কথা শোনার জন্য।

প্রার্থী বলেন, আমি বিজয়ী হলে রেলগেট ফ্লাই ওবার, স্টেডিয়াম এবং উন্নত চিকিৎসার ব্যাপারে স্হানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিস্বাস সাহেবের কাছে জোর সুপারিশ করবো। এবং পৌর এলাকার রাস্তাঘাট, পানি নিষ্কাষন ব্যাবস্হা ও রাস্তায় সড়ক বাতি সহ নাগরিক বিভিন্ন সুযোগ সুবিধার দিকে বিশেষ ভাবে নজর রাখবো।

উক্ত উঠোন বৈঠকে আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মীর জহুরুল হক পুনো, আব্দুল হামিদ, আজাহার মালিথা, আক্তারুজ্জামান, শীলা, মেঘলা, আশরাফ সহ অন্যান্যরা। পরিচালণা করেন জাহিদ হোসেন। আয়োজনে ছিলেন, অরোনখোলা মশুরিয়া পাড়া জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, যুব নেতা রফিকুল, আপেল, সাইফুল, আওয়ামীলীগ নেতা কিসমত সহ এলাকার সাধারণ মানুষ।

উঠোন বৈঠকের প্রাক্কালে সাবেক ভূমি মন্ত্রী মরহুম শামসুর রহমান শরীফ ডিলু, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আনিছুন্নবী বিস্বাস, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আব্দুর রহিম মালিথা, আওয়ামীলীগ নেতা মরহুম খিসার প্রামানিক, এক সময়ের তুখোড় ছাত্রনেতা আমিনুজ্জামান ডাবলু ও শামসুল ইসলাম সেন্টুর স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট