1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

ঈশ্বরদী পৌরসভায় বাৎসরিক বাজেট ঘোষনা

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৭৮৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। মঙ্গলবার (২২ শে জুন) বিকেলে
ঈশ্বরদী পৌরসভার ২০২১-২০২২ অর্থ বছরের ১১৮
কোটি ৬ লাখ ৫৯ হাজার ২৬৯টাকা ১১ পয়সার খসড়া বাজেট ঘোষনা করা হয়েছে। এই বাজেটে আয়ের সমপরিমাণ ব্যয় ধরা হয়েছে । বাজেট ঘোষণা করেন পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা তাইবুর রহমান।

বাজেট ঘোষণা উপলক্ষে পৌরসভার সম্মেলন কক্ষে উন্মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। ঈশ্বরদী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথার সভাপতিত্বে অনুষ্ঠিত উন্মুক্ত আলোচনায় অংশ নেন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না ও সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান, সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ, এস,এম,রাজা, প্রকৌশলী ওহিদুর রহমান ঝন্টু, মহিদুল ইসলাম, সাবিনা ইয়াসমিন, সেলিম সরদার, মাহবুল হকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। সঞ্চালনা করেন পৌরসভার সহকারী প্রকৌশলী অঞ্জন আলী। মেয়র সকল প্রশ্নের জবাব দেন।

২০২১-২০২২ অর্থ বছরের জন্য ঘোষিত ১১৮ কোটি ৬ লাখ ৫৯ হাজার ২৬৯ টাকা ১১ পয়সার মধ্যে রাজস্ব খাতে সাধারণ ও পানি খাতে আয় ২ কোটি ৪৪ লাখ ৮০ হাজার টাকা এবং ব্যয় ধরা হয়েছে ১৯ কোটি ৩০ লাখ ৬৪ হাজার ২’শ টাকা। বাকি অর্থ ট্যাক্স ও অনুদানসহ ২৩ খাত থেকে সংগ্রহ করা হবে।

সমাপনী স্হিতি ১ কোটি ১২ লাখ ৯৯ হাচার ১১পয়সাসহ সাধারণ সংস্হাপন খাতে ৫ কোটি ১৮ লাখ ৮১ হাজার ৩’শ টাকাসহ ৩৪ টাকাসহ ৩৪ খাতে মোট ব্যয় ধরা হয়েছে ১১৮ কোটি ৬ লাখ ৫৯ হাজার ২৬৯টাকা ১১ পয়সা। বাজেট ঘোষনার উন্মুক্ত আলোচনায় মেয়র বলেন, ঈশ্বরদী পৌর এলাকায় অনেক সমস্যা রয়েছে যা স্হানিয় এমপিকে সাথে নিয়ে পর্যায়ক্রমে সমাধান করতে চাই। সাংবাদিক এবং পৌরবাসীর সহযোগিতায় প্রয়োজনীয় উন্নয়নের মাধ্যমে ঈশ্বরদী ডিজিটাল পৌরসভায় রুপান্তর করার ইচ্ছা পোষন করেন। মেয়র আশাবাদি হয়ে আরও বলেন, প্রধানমন্ত্রীর রুপপুর মেগা প্রকল্প ও ইপিজেডসহ নানা কারণে ঈশ্বরদীকে সিটি কর্পোরেশনে রুপান্তর করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট