1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে দৈনিক জনকন্ঠ’র সম্পাদকের আত্নার মাগফেরাত কামনা

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৭৬২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক জনকন্ঠের সম্পাদক, প্রকাশক, গ্লোব জনকন্ঠ শিল্প পরিবারের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আতিকউল্লাহ খান মাসুদের আত্নার মাগফেরাত কামনায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলা রোডস্থ প্রেসক্লাবের অফিস কক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বিশ্ববাংলা সাহিত্য পরিষদের নির্বাহী সম্পাদক ইঞ্জিনিয়ার ওহিদুর রহমান ঝন্টু। আরো বক্তব্য দেন, জেলা কৃষকলীগ নেতা আসাদুর রহমান বীরু,সতীর্থ থিয়েটারের সভাপতি আতাউর রহমান বাবলু, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি বিপুল জোয়ারদার,আশরাফুল আবেদীন,সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নানসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিক নেতৃবৃন্দ। সভায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না সভাপতিত্ব করেন।

সভায় সকলের সর্ব সম্মতিক্রমে ঢাকাস্থ জাতীয় প্রেসক্লাবের সামনে আতিক উল্লাহ খান মাসুদ চত্বর ও ছবি গ্যালারী নির্মাণ এবং আতিক উল্লাহ খান মাসুদের জীবনী নিয়ে পাঠ্য পুস্তকে অন্তর্ভুক্ত করা ও তাঁর নামে রাষ্ট্রীয়ভাবে বৃতিপ্রদানের জন্য মানবতার মাতা প্রধান মন্ত্রীর নিকট সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীদের পক্ষ থেকে জোর দাবি জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট