1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস

ঈশ্বরদীতে ২০ লাখ টাকা মূল্যের কোকেনসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশিত : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৫১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী: ঈশ্বরদীতে কোকেনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে আমবাগান পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর হাসান বাসিরের নেতৃত্বে একদল পুলিশ ঈশ্বরদী বাজারের গোপাল সুপার মার্কেটের পিছন থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রায় ২০ লাক টাকা মূল্যের ১৮০ গ্রাম কোকেনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হলো, নাটোর জেলার লালপুর উপজেলার এবি ইউনিয়নের অর্জুনপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (৩৫), একই গ্রামের সিদ্দীকের ছেলে হাফিজুর রহমান (৩৩) এবং গোপালপুর গ্রামের তসলিম উদ্দিনের ছেলে আজিম উদ্দিন (৩৫)।

ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর হাসান বাসির জানান, বুধবার সন্ধ্যার পর গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী শহরের গোপাল সুপার মার্কেটের পিছনে অভিযান চালানো হয়। অভিযান সফল হলে ২০ লাখ টাকা মূল্যের ১৮০ গ্রাম কোকেনসহ পেশাদার তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার দুপুরে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক সুত্র জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী,জব্দকৃত কোকেন ব্যবসায়ী ও সুদ কারবারী কামরুজ্জামান রিগেন এর। রিগেন লালপুর উপজেলার এবি ইউনিয়নের অর্জুনপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে। এলাকাবাসী জানায়, দীর্ঘদিন থেকে উচ্চহারে এলাকায় সুদের ব্যবসা করে আসছে রিগেন। হঠাৎ করে অঢেল সম্পদের মালিক বনে যান তিনি। তার অঢেল সম্পদের উৎস সুদের পাশাপাশি মাদক ব্যবসাও করছিল বলেও স্থানীয়রা জানান ।

অপর একটি সুত্র জানায়, বুধবার রিগেনের উপস্থিতিতে তার তিন সহযোগী মাদক ব্যবসায়ী কোকেন এর বড় একটি চালান ঈশ্বরদীতে হাত বদল করতে চেয়েছিল। কিন্তু পুলিশের উপস্থিতিতে ১৮০ গ্রাম কোকেনসহ তিনজন গ্রেফতার হলেও প্রায় ৫’শ গ্রাম কোকেন নিয়ে আত্মগোপন করে কামরুজ্জামান রিগেন।

এবিষয়ে ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর হাসান বাসির বলেন, এমন একটা খবরে রিগেনকে ধরতে একাধিক স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে। রিগেনকে আটক করা সম্ভব না হলেও অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট