1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনা মুক্ত ঈদ উদযাপনে পুলিশের সফল ভূমিকা

  • প্রকাশিত : রবিবার, ১৬ মে, ২০২১
  • ৭৬৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,॥ দীর্ঘদিন পর এবার ঈশ্বরদীতে সম্পূর্ণ সড়ক দূর্ঘটনা মুক্ত ভাবে ঈদ-উল ফিতর পালিত হয়েছে। ঈদের দিন শুক্রবার থেকে রবিবার পর্যন্ত ১৬৭ টি মোটর সাইকেল আটক, ১৯২ টি মামলা ও প্রায় ৯ লাখ টাকা জরিমানা করে অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে নতুন রেকর্ড সৃষ্টি করেছে ঈশ্বরদীর পুলিশ বিভাগ।

এ কারণে ঈদ আনন্দে ব্যঘাত ঘটেনি । এমনকি ঈশ্বরদীর কোন পাড়া মহল্লা,গ্রামে বা হাসপাতালে শোকের ছায়া দেখা যায়নি। ঈশ্বরদী থানা পুলিশ,ঈশ্বরদীর দাশুড়িয়া হাইওয়ে থানা পুলিশ, ট্রাফিক পুলিশ, পাকশী ফাঁড়ি পুলিশ, সদর ফাাঁড়ি পুলিশ ও রুপপুর ফাঁড়ি পুলিশের আন্তরিক সহযোগিতা চেষ্টায় এই সফলতা অর্জন করা সম্ভব হয়েছে।

পুলিশের বিভিন্ন সূত্র থেকে জানাগেছে, চলমান লকডাউনের মধ্যে পবিত্র ঈদ-উল ফিতর হওয়ায় ঈশ্বরদীতে পুলিশ বিভাগের পক্ষ থেকে আগে থেকেই সম্পূর্ণ সড়ক দূর্ঘটনা মুক্তভাবে ঈদ-উল ফিতর উদযাপনের পরিবেশ সৃষ্টির চেষ্টা গ্রহণ করা হয়। সেই চেষ্টার অংশ হিসেবে ঈশ্বরদীর সকল থানা, ফাঁড়ি ও ট্রাফিক পুলিশের পক্ষ থেকে ঈদের দিন থেকে আজ রবিবার পর্যন্ত ঈশ্বরদীর বিভিন্ন গুরুত্ব পূর্ণ পয়েন্টে চেক পোস্ট বসিয়ে রেজিষ্ট্রেশন বিহিন মোটর সাইকেল, ড্রাইভিং লাইসেন্স, হেলমেট বিহিন চালক এবং কম বয়সী চালকদের মোটর সাইকেল আটক করা হয়। এদিকে পুলিশের এ ধরনের পদক্ষেপে ঈশ্বরদীর সচেতন মহল পুলিশ বিভাগকে অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট