1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

ঈশ্বরদীতে বাকশ্রবন প্রতিবন্ধী মেয়ের আত্মহত্যা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৯৩ বার দেখা হয়েছে

সৌরভ কুমার দেবনাথ।। ঈশ্বরদীতে রুপা খাতুন (৩০ )নামের এক বাকশ্রবন প্রতিবন্ধী মেয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার ১৫ই সেপ্টেম্বর সন্ধ্যার দিকে উপজেলার চররুপপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রূপা খাতুন চররূপপুর গ্রামের অবসরপ্রাপ্ত বিডিআর কনস্টেবল আব্দুল বারীর মেয়ে।

নিহতের পিতা জানান, আমার মেয়ে বাকশ্রবন প্রতিবন্ধী তার অসহায়তা ও দুর্বলতার সুযোগ নিয়ে গত ০৩/০৫/২২ তারিখে কোরবান আলী মৃধার ছেলে উজ্জল মৃধা আমার বাসায় ঢুকে আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে । পরে আমি জানতে পারলে ঈশ্বরদী থানায় বাদি হয়ে ৯,(৪)(খ) ২০০০ নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩, ধর্ষণের চেষ্টার অপরাধে ঈশ্বরদী থানায় মামলা করি। এরপর ঈশ্বরদী থানা পুলিশ উজ্জ্বল মৃধা কে আটক করে তাকে (১৭ই মে) পাবনা আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন। এরপর জামিনে মুক্তি পেয়ে আমার মেয়েকে হুমকি ধামকি দিতে থাকে । আর এলাকার মানুষের বিভিন্ন ধরনের কুটুক্তির কারনেই আমার মেয়ে আত্মহত্যা করেছে বলে দাবী করেন। আমার মেয়ে আত্মহত্যার জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার মেয়ের আত্নহত্যা করতে যারা বাধ্য করেছে সঠিক তদন্তের মাধ্যমে বিচারের দাবী জানাই।

এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার ঘটনা সত্যতা স্বীকার  করে বলেন, থানায় খবর পাওয়ার পর লাশটি উদ্ধার করে পাবনা মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট