1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি হিমোফিলিয়া দিবস উপলক্ষে ঈশ্বরদীতে সচেতনামূলক কর্মসূচি ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র!

ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৩৬৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী।। ঈশ্বরদীতে বিক্রয় নিষিদ্ধ
১২০ পিস ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক আওয়ামীলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে।শনিবার রাতে মুলাডুলি ইউনিয়নের লক্ষিকোলা রাবার বাজারের আশা মেডিকেল হল নামক দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়। মজিবর রহমান (৪৭) ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এবং ওই এলাকার মৃত মুকিম উদ্দিনের ছেলে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পাবনা ‘খ’ সার্কেলের পরিদর্শক সানোয়ার হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা ‘খ’ সার্কেল এর সদস্যরা। এ সময় ওই দোকানে তল্লাাশি করে ১২০ পিস বিক্রয় নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মজিবর রহমান নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে
সংগ্রহ পূর্বক বিভিন্ন এলাকার মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করার বিষয়টি স্বীকার করেছে। ঈশ্বরদী থানা পুলিশ সূত্র জানায়, শনিবার রাতেই উদ্ধারকৃত ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে ঈশ্বরদী থানায় সোর্পদ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। মজিবরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬ (১) সারণিক ক্রমিক নং ২৯ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত তাকে থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট