1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ‘নিউ মিডিয়া ‘শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রেলওয়ে পশ্চিমাঞ্চলে শিডিউল বিপর্যয়ে আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছে রেল কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার

ঈশ্বরদীতে নানা আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

  • প্রকাশিত : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৬৭ বার দেখা হয়েছে

স্বাধিনতার কন্ঠ ডেক্স।। আজ ২১ ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। এ উপলক্ষে সারা দেশের মতো ঈশ্বরদীতেও নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালন করা হয় দিবসটি।

আওয়ামীলীগ অফিসে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন করেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত উপজেলা আওয়ামীলীগ সভাপতি নায়েব আলী বিশ্বাস, সাধারন সম্পাদক মখলেছুর রহমান মিন্টু, পৌর সাধারন সম্পাদক ও মেয়র ইছাহাক আলী মালিথা সহ দলের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা।

তারপর আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস এমপি মহোদ্বয়ের নেতৃত্বে দলের নেতা কর্মীরা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

এ ছাড়াও উপজেলা প্রশাসন এবং বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবি, সাংস্কৃতিক, সামাজিক, আইনজিবী ও সাংবাদিক সংগঠন সমুহ শহীদ মিনারে পূষ্পার্ঘ্য অর্পনের মধ্য দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

দিবসটিতে উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও এলজিইডি কর্তৃক নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস এর সভাপতিত্বে ফিতা কেটে ও বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে ভবনটি হস্তান্তর করা হয়।

এ সময় বক্তব্য রাখেন পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস সহ অন্যান্যরা।

ভবন হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস ও পৌর মেয়র ইছাহক আলী মালিথা, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না, ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশন ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না, সহ-সভাপতি বিপুল জোয়ারদার, এড.হেদায়েত উল হক, আশরাফুল আবেদীন ও সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান সহ অন্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট