1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

ঈশ্বরদীতে দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত

  • প্রকাশিত : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী: ঈশ্বরদীতে বুধবার দিনব্যাপি ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিস্তারিত কর্মসুচি পালন করা হয়।

সকালে আওয়ামী লীগ অফিসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্প্য মাল্য অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এম.রশিদউল্লাহর সভাপতিত্বে এসব কর্মসূচিতে সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস , আব্দুল খালেক বিশ্বাস , পৌর মেয়র ইসাহক আলী মালিথা,সাবেক মেয়র আলহাজ আবুল কালাম আজাদ মিন্টু,ফজলু মালিথা,আব্দুস সালাম খান,শফিউল আলম বিশ্বাস ,হিরু মাস্টার ও সজিব মালিথাসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অন্যদিকে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার টিএম রাহসিন কবীরের সভাপতিত্বে উপজেলা পরিষদে আয়োজিত আলোচনা সভায় ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খান,আতিয়া ফেরদৌস কাকলী,পিআইও তৌহিদুল ইসলাম,নির্বাবচন অফিসার আশরাফুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও বীর মক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট