1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

ঈশ্বরদীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস অমর একুশে পালিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪২০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। ঈশ্বরদীতে যথাযোগ্য মর্যদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস অমর একুশে সরকারি বেসরকারি প্রতিষ্ঠান,  বিভিন্ন সংগঠন ও রাজনৈতিক দলের পক্ষ থেকে পালন করা হয়েছে।

ঈশ্বরদী কেন্দ্রীয় শহীদ মিনারে রাত বারোটা এক মিনিটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েসের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পণ  কার্যক্রম শুরু হয়।

এরপর পৌর মেয়র ইসাহাক আলি মালিথা ও পৌর পরিষদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, আতিয়া ফেরদৌসী কাকলি, সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার, বিএসআরআই এর মহাপরিচালক ডক্টর ওমর আলী, ড.মো: মহিউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী, ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটি রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না, ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকাশ,ইঞ্জিনিয়ার জাকির হোসেন, স্বাস্হ কর্মকর্তা আসমা বেগম স্ব স্ব প্রতিষ্ঠানের নেতৃত্ব দিয়ে পুষ্পস্তবক  অর্পণ করেন।

এছাড়া আওয়ামী লীগ, বিএনপি ও অন্যান্য রাজনৈতিক দল,শিক্ষা প্রতিষ্ঠান  এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারের পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এদিকে ঈশ্বরদীর পাকশীতে পাকশী রেলের ডিআরএম শাহ সূফি নূর মোহাম্মদ, ইপিজেডের জিএম মাহবুবুর রহমান সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক দল ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তক অর্পণ করা হয়।

ঈশ্বরদী উপজেলা পরিষদ সহ বিভিন্ন সরকারি বেসরকারি অফিস ও প্রতিষ্ঠানে পতাকা উত্তোলন এবং আলোচনা সভা সহ নানা কর্মসূচি দিন ব্যাপী পালন করা হয়।

তাং-২১.০২.২০২৩

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট