1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ‘নিউ মিডিয়া ‘শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রেলওয়ে পশ্চিমাঞ্চলে শিডিউল বিপর্যয়ে আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছে রেল কর্তৃপক্ষ প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে সবকিছু ব্যক্তিগত রাখতে পছন্দ করেন সোনাক্ষী সিনহা সকলের মাঝে এসডিজি বিষয়ক সচেতনতা ছড়িয়ে দিতে হবে : স্পীকার ইসরাইলে স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠা ও গণহত্যা বন্ধের দাবিতে ঈশ্বরদীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত ঈশ্বরদীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোদেপোড়া মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ঈশ্বরদীতে র‍্যাবের অভিযানে অবৈধভাবে পদ্মার শাখা নদী হতে বালু উত্তোলনের সময় বালু লুটেরা চক্রের ১২ সদস্য গ্রেফতার

আসলেই কি দ্বিতীয় বিয়ে করছেন তিয়াসা!

  • প্রকাশিত : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ১১১ বার দেখা হয়েছে

সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে বছর দেড়েক আগেই। নিজেকে সিঙ্গল বলে দাবি করতে করতে তিয়াসা লেপচা জানিয়েছিলেন প্রেম করছেন তিনি। এও জানা গিয়েছিল তাঁর প্রেমিক সোহেল দত্ত,যিনি পেশায় অভিনেতা হলেও রাজনীতির মঞ্চেই তাঁকে বেশি দেখা যায়।

ছোটপর্দায় পরিচিত মুখ তিয়াসা লেপচা। কৃষ্ণকলি দিয়ে ছোট পর্দায় অভিনয়ের শুরু। সদ্যই শেষ হয়েছে ‘বাংলা মিডিয়াম’। জানা গিয়েছিল তিনি প্রেমে পড়েছেন। আর এবার খবর তিনি নাকি দ্বিতীয় বারের জন্য বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

টলিউড অভিনেত্রী তিয়াসা লেপচা  দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন – এমন গুঞ্জন চলছে টলিপাড়ায়। চলছে বিয়ের দিনক্ষণ নিয়েও বিস্তর আলোচনা। যদিও এর আগে ভালোবেসে সুবান রায়ের সঙ্গে পরিণয় হয়েছিল তিয়াসা’র। তবে তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে বছর দেড়েক আগেই। এখন নিজেকে সিঙ্গল বলে দাবি করতে করতে  তিয়াসা লেপচা কলকাতার একটি গণমাধ্যমকে জানিয়েছিলেন প্রেম করছেন তিনি। তার প্রেমিক সোহেল দত্ত, যিনি পেশায় অভিনেতা হলেও রাজনীতির মঞ্চেই তাকে বেশি দেখা যায়।

সম্প্রতি গুঞ্জন ওঠেছে – সেই প্রেম নাকি ঘুছে গিয়েছে তিয়াসা’র। ওদিকে তিয়াসার বক্তন্য আগামী বছরেই বিয়ে করছেন তিনি!সম্প্রতি এক রিয়ালিটি শো’য়ে এসেছিলেন তিনি। সেখানেই তিয়াসা জানান ২০২৫ এর অক্টোবরের পর বিয়ে করছেন তিনি। কিন্তু কাকে ? হেসে তিয়াসা বলেছিলেন, এবার একটা ছেলে পেলেই হল। না বলেও যে অনেক কিছু বলে দিয়েছিলেন তিনি। অস্ফুটে কি জানিয়ে দিয়েছিলেন, এখন তিনি সিঙ্গল ?

এর আগে সোহেলের নাম উল্লেখ না করলেও প্রথম প্রেমের খবর জানিয়েছিলেন তিয়াসা। তিনি  বলেছিলেন,যার সঙ্গে সম্পর্কে রয়েছি, তিনি কিন্তু ইন্ডাস্ট্রিরই একজন মানুষ। ভীষণই ভাল সে। আমি খুব ভাল আছি তার সঙ্গে। যদি সব কিছু ঠিকঠাক থাকে ভবিষ্যতে বিয়েরও পরিকল্পনা আছে। তবে এখনই এই সব নিয়ে কিছু ভাবছি না। আপাতত কাজেই মন দিতে চাই। অতীত নিয়ে তিনি  বলেছিলেন, ঘটেছে তা ঘটেছে। আর কী কী ঘটেছে, তা আমি জানি, আমার পরিবার জানে। সে সব বিষয়কে টেনে এনে কথা বলতে চাই না।

সুবান রায়কে ভালবেসেই বিয়ে করেছিলেন তিয়াসা। তখন তিনি খুবই ছোট। তিয়াসার বড় পর্দায় ডেবিউ হয়েছিল সুবানেরই হাত ধরে। বহুদিন পেরিয়ে গিয়েছে। যদিও দু’জনের মধ্যে আর যোগাযোগ নেই। আগামী দিনে ‘কৃষ্ণকলি’ কী সিদ্ধান্ত নেন, এখন সেটাই দেখার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট