1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

আলোচিত ইসলামী বক্তা ত্ব-হা এর বন্ধু সিয়াম চাকুরি হারালেন

  • প্রকাশিত : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৭৬৪ বার দেখা হয়েছে

অনলাইন ডেক্স।। আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে আশ্রয় দেওয়ার অপরাধে তাঁর বন্ধু সিয়াম ইবনে শরীফকে চাকরিচ্যুত করা হয়েছে। তিনি বেসরকারি মোবাইল কোম্পানি অপ্পোতে রংপুরে কর্মরত ছিলেন।

রোববার (২০ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ত্ব-হা এর বন্ধু সিয়াম ইবনে শরীফ। ত্ব-হা কে আশ্রয় দেওয়ার অপরাধে শনিবার তাকে চাকরিচ্যুত করা হয়েছে।

আলোচিত-সমালোচিত আবু ত্ব-হা তার দুই সঙ্গী ও গাড়িচালককে নিয়ে বন্ধু সিয়ামের গ্রামের বাড়ি গাইবান্ধার ত্রিমোহনীতে আটদিন আত্মগোপনে ছিলেন বলে দাবি পুলিশের। এ ঘটনার জেরেই সিয়ামকে চাকরিচ্যুত করেছে অপ্পো মোবাইল ফোন কোম্পানী।

সিয়াম জানান, বন্ধু ত্ব-হা আমাদের বাড়িতে আত্মগোপনে ছিলো এটা আমার জানা ছিলোনা। তাঁর নিখোঁজের ব্যাপারে আমিও চিন্তাগ্রস্হ ছিলাম এবং তাঁকে উদ্ধারের দাবীতে মানব বন্ধনে অংশ নিয়েছিলাম।

সিয়াম বলেন, আমার বন্ধু আবু ত্ব-হাসহ চারজন গাইবান্ধায় আমাদের বাড়িতে আশ্রয় নিয়েছিল, এটা আমাকে জানানো হয়নি। এ কারণে ত্ব-হার নিখোঁজ হবার সংবাদে আমি নিজেও উদ্বিগ্ন ছিলাম।

পুলিশ তাঁকে উদ্ধারের পর জানতে পারি সে আমার গ্রামের বাড়িতে আত্মগোপনে ছিলো। আমার মা আমাকে এব্যাপারে কিছুই বলেনি।

ত্ব-হা আমার স্কুল জীবনের বন্ধু সেই কারনে সে আমাদের বাড়িতে আগে থেকেই যাতায়াত করতো। এমনকি সে স্ত্রী সংগে করেও আমার বাড়ি ইতিপূর্বে বেড়াতে গেছে। সেই সূত্রে আমার মায়ের সাথে তাঁর ভালো সম্পর্ক ছিলো।

সে এবার দুই সঙ্গী আর গাড়ি চালককে সাথে নিয়ে আমার গ্রামের বাড়িতে আত্মগোপনে এসে আমার মা’কে অনুরোধ করে কাউকে জানাতে। তাই আমার মা আমাকেউ জানায়নি।

অথচ এখন অভিযোগ করা হচ্ছে, আমি নাকি তাদের লুকিয়ে রেখে মানববন্ধন করেছি। এটা মিথ্যা অভিযোগ, আমি কিছুই জানতাম না। সত্য তো আল্লাহই জানেন।

এসময় তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, আমার কষ্ট হচ্ছে। আমি মানসিকভাবে ক্ষতিগ্রস্ত। বিভিন্নজন আমাকে ভুল বুঝতেছে। অনেক মিডিয়া আমাকে নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। এতে আমার মানসম্মানের ক্ষতি হচ্ছে। আমাদের পারিবারিক সম্মান ক্ষুণ্ন হয়েছে। ত্ব-হার এভাবে আশ্রয় নেওয়া বা আত্মগোপনে যাওয়ার ঘটনাটি সুষ্ঠু তদন্ত হওয়া উচিত। আসলে কি ঘটেছে, তা সবার কাছে স্পষ্ট হওয়া দরকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট