1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকশী ও ঈশ্বরদীতে মহান মে দিবস পালিত রাজস্ব আদায়ের ফাঁকিবাজিসহ সমস্ত কাজের সুষ্ঠু তদন্তপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ভুক্তভোগীদের; সরকারী খাস ভূমির মাটি কেটে সরকারী জমিতে অবৈধ ভাটায় ইট তৈরী হলেও নীরব প্রশাসন কেনিয়ায় বাঁধ ভেঙ্গে ৪২ জন নিহত : গভর্নর সাবেক স্বামীর বিয়ের খবরে চুপসে গেছেন অপু! তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা ঈশ্বরদীতে বিদেশ ফেরত যুবক ট্রেনে কাটা পড়ে নিহত অধিকাংশ ক্ষেত্রে প্রত্যাখ্যান আসবেই : প্রিয়াঙ্কা ঈশ্বরদীতে প্রচন্ড তাপদহ থেকে রক্ষা পেতে ইস্তেকফার নামাজ আদায় ঈশ্বরদীতে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন গাছে গাছে লিচু মুকুলের সমারোহ : মৌ মৌ গন্ধে মাতিয়ে তুলেছে ঈশ্বরদী প্রকৃতি

অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন!

  • প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬২ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউড তারকা সুস্মিতা সেন এবার বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন। তিনি কবে বিয়ের পিঁড়িতে বসছেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, তার চর্চিত প্রেমিক রহমান শলের সঙ্গে  বর্তমান সম্পর্কের সমীকরণ কেমন – এই সকল প্রশ্নের উত্তর যারা জানতে চান, এবার সরাসরি এই মর্মে সুস্মিতা সেনকে প্রশ্ন করায় তিনি উত্তর দিলেন ভারতীয় একটি গণমাধ্যমকে।

সুস্মিতা সেনকে নিয়ে ভক্তদের মনে কৌতুহলের পারদ কম নয়। বোল্ড মডেল থেকে দাপুটে অভিনেত্রী, সুস্মিতা মানেই বারবার চর্চার কেন্দ্রে জায়গা করে নেওয়া। তার ব্যক্তিজীবন নিয়েও ভক্তদের কৌতুহল কম নেই। রহমান শলের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন সুস্মিতা সেন। এরপর বছর দুয়েক আগে এক যৌথ বিবৃতির মধ্যে দিয়ে তিনি জানান রহমানের সঙ্গে আর সম্পর্কে নেই তিনি। সকলেরই মন খারাপ হয়েছিল। এরই মাঝে গত বছর প্রকাশ্যে আসে ললিত – সুস্মিতা কাণ্ড। তখন সাবেক আইপিএল চেয়ারম্যান বলিউড ডিভা’র কিছু ঘনিষ্ঠ ছবি পোস্ট করে সুস্মিতাকে ‘বেটার হাফ’ বলে সম্বোধন করেন।

পরে সেটা নিয়ে কম জলঘোলা হয়নি। সুস্মিতার হাতে চকমকে হীরের আংটি দেখে অনেকেই ধারণা করে নিয়েছিলেন চুপিসারে বাগদানও বোধহয় সেরে নিয়েছেন দু’জনে। সেটা নিয়ে ওই সময় মুখও খুলেছিলেন সুস্মিতা। লিখেছিলেন, আমি সোনার চেয়েও গভীরে খনন করি। আমি হিরে ভালবাসি। আর সেই হিরে আমি নিজেই কিনি। আপনাদের সুশ একদম ভাল আছে। কারণ, অন্যের আলোয় আমি কোনওদিন আলোকিত হইনি। আমি যে সূর্য, নিজেই নিজের আলোতে আলোকিত হয়ে থাকি।

সম্প্রতি বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন সুস্মিতা সেন। তিনি কবে বিয়ের পিঁড়িতে বসছেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, তার চর্চিত প্রেমিক রহমান শলের সঙ্গে তার বর্তমান সম্পর্কের সমীকরণ কেমন – এই সকল প্রশ্নের উত্তর জানতে চান তারা। এবার সরাসরি এই মর্মে সুস্মিতা সেনকে প্রশ্ন করায় তিনি উত্তর দিলেন, আমি জানি গোটা বিশ্ব ভাবছে, এই পর্যায় এসে আমার জীবন নিয়ে ভাবা উচিত। আমি কীভাবে সেটেল করবো, সেটা নিয়ে ভাবা উচিত। কিন্তু বিশ্বাস করুন, আমি সত্যি এটা নিয়ে ভাবি না।

সুস্মিতা সেন এটা উল্লেখ করেন –  আমি বিবাহ প্রথায় বিশ্বাসী কেবল মাত্র প্রেম আর বিশ্বাসের ভিত্তিতে। কিছু মানুষ আমায় আশীর্বাদও করবেন। কিন্তু আমি অনেক বেশি বিশ্বাসী বন্ধুত্বে। আর যদি সেটা থাকে, তবে হতেই পারে। কিন্তু সেই বিশ্বাস ও বন্ধুত্বটা ভীষণ জরুরী। স্বাধীনতা ভীষণ জরুরী। তাই আমি স্বাধীনতায় বিশ্বাসী, আমি কাজে বিশ্বাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট