1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীর দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যান পদের দুই প্রার্থীর নির্বাচন জমে উঠেছে সন্ত্রাস মুক্ত স্মার্ট ও ডিজিটাল ঈশ্বরদী গড়ার লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পথসভা অনুষ্ঠিত সাপ্তাহিক ঈশ্বরদী’র ২২ বর্ষপূতি: উৎসব শোভাযাত্রা সূধী সমাবেশ সঙ্গীত সন্ধ্যা ঈশ্বরদী পৌর এলাকায় আনারস প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত আচরণবিধি লঙ্ঘনের দায়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল ব্রিটিশ প্রকৌশলী রবার্ট উইলিয়াম গেলসের সুরম্য দ্বিতল বিশিষ্ট বাংলো এবং ব্রিটিশ প্রকৌশলীর স্মৃতিস্থান এখনও দর্শনার্থীদের আকৃষ্ট করে ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রেল নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক ঈশ্বরদীতে অনারস প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত ঈশ্বরদীতে চলতি বোরো মওসুমের ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

হেফাজত নেতা মামুনুলকে এক নারী সহ তিন তারকা হোটেলে অবরুদ্ধ

  • প্রকাশিত : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৯৮৯ বার দেখা হয়েছে

নারায়নগন্জ সংবাদদাতা।। হেফাজতে ইসলামেের নেতা মামুনুল হক এক নারী সহ একটি আবাসিক হোটেলে অবরুদ্ধ, চলছে পুলিশের জিজ্ঞাসাবাদ।

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার রয়েল রিসোর্ট হোটেলে মামুনুল হক এক নারী সহ অবরুদ্ধ হলে খবর পেয়ে  র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী পিপিএম, পুলিশের এএসপি, সহকারী কমিশনার (ভূমি) ও সোনারগাঁ থানার ওসি ঘটনাস্থলে হাজির হয়েছেন।

জানা যায়, হেফাজত নেতা আল্লামা মামুনুল হক আজ দুপুরে একজন নারী সহ তিন তারকা হোটেল রয়েল রিসোর্টে আসেন। ব্যাপারটি জানাজানি হলে স্হানীয় এলাকাবাসী, ছাত্রলীগ, যুবলীগ ও অন্যান্য সংগঠনের নেতা কর্মীরা সেখানে এসে তাদের আটক করে এবং নারীর পরিচয় জানতে চান। মামুনুল সঠিক উত্তর দিতে না পারায় এলাকাবাসী তাকে আটকে রাখে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন এই নারী তার বিবাহিতা দ্বিতীয় স্ত্রী। গত দুই বৎসর আগে বিয়ে করেছেন ঐ নারীকে। তবে তিনি অসংলগ্ন কথা বলছেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর দিতে পারছেন না।

পরে খবর পেয়ে র‌্যাব, পুলিশ ও প্রশাসনের লোকজন ঘটনাাস্হলে উপস্হিত হয়ে ঐ নারীর  পরিচয় জানার চেষ্টা করছেন।

সোনারগা উপজেলার ইউএনও আতিকুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তিনি সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে আমরা সেখানে গিয়েছিলাম। এখন স্থানীয় পুলিশ কর্মকর্তারা সেখানে আছেন। তারা মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট