1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা ক্যাডেট কলেজের পঞ্চম ব্যাচের রি-ইউনিয়ন ঈশ্বরদীর গ্রীণসীটি সিফুড স্টেশনের কফি আড্ডায় অংশ গ্রহণকারীদের মন্তব্য যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতনের অভিযোগ,প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ইসলামী লাইফ টাইম ফাউন্ডেশনের আনুষ্ঠানিক উদ্বোধন ট্রেনে অভিযান পরিচালনা করায় রেলওয়ে পাকশী বিভাগের কর্মকর্তারা প্রশংসিত ঈশ্বরদীতে বিশাল গাড়ি মেলার উদ্বোধন করলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত বাঘইল স্কুল এন্ড কলেজের ৭৫ তম বছর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার

হেফাজত নেতা মামুনুলকে এক নারী সহ তিন তারকা হোটেলে অবরুদ্ধ

  • প্রকাশিত : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৫৫৬ বার দেখা হয়েছে

নারায়নগন্জ সংবাদদাতা।। হেফাজতে ইসলামেের নেতা মামুনুল হক এক নারী সহ একটি আবাসিক হোটেলে অবরুদ্ধ, চলছে পুলিশের জিজ্ঞাসাবাদ।

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার রয়েল রিসোর্ট হোটেলে মামুনুল হক এক নারী সহ অবরুদ্ধ হলে খবর পেয়ে  র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী পিপিএম, পুলিশের এএসপি, সহকারী কমিশনার (ভূমি) ও সোনারগাঁ থানার ওসি ঘটনাস্থলে হাজির হয়েছেন।

জানা যায়, হেফাজত নেতা আল্লামা মামুনুল হক আজ দুপুরে একজন নারী সহ তিন তারকা হোটেল রয়েল রিসোর্টে আসেন। ব্যাপারটি জানাজানি হলে স্হানীয় এলাকাবাসী, ছাত্রলীগ, যুবলীগ ও অন্যান্য সংগঠনের নেতা কর্মীরা সেখানে এসে তাদের আটক করে এবং নারীর পরিচয় জানতে চান। মামুনুল সঠিক উত্তর দিতে না পারায় এলাকাবাসী তাকে আটকে রাখে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন এই নারী তার বিবাহিতা দ্বিতীয় স্ত্রী। গত দুই বৎসর আগে বিয়ে করেছেন ঐ নারীকে। তবে তিনি অসংলগ্ন কথা বলছেন এবং কোনো প্রশ্নের সঠিক উত্তর দিতে পারছেন না।

পরে খবর পেয়ে র‌্যাব, পুলিশ ও প্রশাসনের লোকজন ঘটনাাস্হলে উপস্হিত হয়ে ঐ নারীর  পরিচয় জানার চেষ্টা করছেন।

সোনারগা উপজেলার ইউএনও আতিকুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তিনি সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে আমরা সেখানে গিয়েছিলাম। এখন স্থানীয় পুলিশ কর্মকর্তারা সেখানে আছেন। তারা মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট