1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদী তে মানববন্ধন,মহাসড়ক অবরেরাধ ও হত্যাকারীর ফাঁসির দাবি কৃষি বিজ্ঞানী ড. ফেরদৌসী ইসলামকে বিএসআরআই এর মহাপরিচালক হিসেবে পদায়ন করায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব সভাপতি টিএ পান্নার অভিনন্দন ঈশ্বরদীতে  সিসিডিবির গ্রাজুয়েট সমিতি হস্তান্তর সম্পন্ন   আছাদ ফুড প্রোডাক্ট’র নামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ আছাদ ফুড প্রোডাক্ট’র নামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঈশ্বরদী,আটঘরিয়া ও পাকশীতে নানা কর্মসুচির মধ্যদিয়ে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মানুষের দূর্ভোগ লাঘবে ঈশ^রদী রেলক্রসিংএ জরুরিভাবে আন্ডারপাস নির্মাণ ও টেম্পোস্ট্যান্ডে সুন্দর নক্সায় বঙ্গবন্ধুর আকর্ষনীয় ম্যুরাল তৈরীর সিদ্ধান্ত চুড়ান্ত—– এমপি গালিবুর রহমান শরীফ ঈশ্বরদীর মুলাডুলিস্থ মুকুল স্যার এর প্রতিষ্ঠানে ঈদ পুনর্মিলনী ও আনন্দ আড্ডা অনুষ্ঠানের আয়োজন করা হয় লালপুর-বাগাতিপাড়ার গ্রাম হবে শহর- নাটোর- ১ আসনের এমপি এডভোকেট আবুল কালাম আজাদ ঈশ্বরদীতে বিএনপি নেতার ইন্তেকাল

হাবিপ্রবিতে নির্মিত হচ্ছে দৃষ্টিনন্দন প্রধান ফটক

  • প্রকাশিত : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২৫ বার দেখা হয়েছে

দিনাজপুর সংবাদদাতা : দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের নির্মাণ কাজ প্রায় শেষ। দৃশ্যমান হয়েছে মূল স্থাপনা। যার নয়নাভিরাম দৃশ্য বিশ্ববিদ্যালয়ের সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিয়েছে।

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ বিভাগের পরিচালক অধ্যাপক শ্রীপতি সিকদার জানান দিনাজপুর হাবিপ্রবির প্রধান ফটকটি নির্মাণের জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছ থেকে একটি ডিজাইন আহ্বান করা হয়। স্থাপত্য বিভাগের ১৭ ব্যাচের শিক্ষার্থী ফার্নিয়া কবির ও তার দলে ডিজাইনটি বিশ্ববিদ্যালয় কতৃপক্ষের সিদ্ধান্তে নির্বাচিত হয়।

বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগ এই ফটকের নকশা প্রণয়ন করে। গত ২০২৩ সালের জুন মাসে এই প্রধান ফটোকের নির্মাণকাজ শুরু হয়। ফটকটির মূল প্রবেশ অংশ ২০ ফুট এবং পথচারী প্রবেশ অংশ ১০ ফুট প্রশস্ত। নির্মাণে ব্যয় ধরা হয়েছে প্রায় ৩৪ লাখ টাকা।

বিশ্ববিদ্যালয়ের ভিসি ড,অধ্যাপক কামরুজ্জামান জানান, আধুনিক ও যুগ উপযোগী টিকসই পদ্ধতিতে নান্দনিক এই প্রধান ফটক, তিনি বিশ্ববিদ্যালয়ে যোগদানের পর কাজ শুরু করেছেন। কাজ শেষ হলে ফটো উদ্বোধনের পর বিশ্ববিদ্যালয়ের নান্দনিকতা বেড়ে যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট