1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদীতে পৌর কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত ঈশ্বরদীর বাঘইল স্কুল এন্ড কলেজে পুণঃমিলনী সভা অনুষ্ঠিত বাঘইল স্কুল এন্ড কলেজের ৭৫ তম বছর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদীতে নিষিদ্ধ ট্রাপেন্ডাডল ট্যাবলেটসহ এক নেতা গ্রেফতার প্রবাস জীবন শেষে হতাশাগ্রস্ত রায়হান মাছ ও ফলনশীল গাছের চাষ করে কোটিপতি ঈশ্বরদী থেকে সাত ভাই একসাথে পবিত্র ওমরাহ হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি যাত্রা ঈশ্বরদী আইকে রোডে অত্যাধুনিক “গ্রীণসীটি সি ফুড স্টেশন”এর উদ্বোধন ঈশ্বরদীতে নিঁখোজের ছয়দিন পর বিএনপি নেতার পুকুর থেকে সুমনের লাশ উদ্ধার মেজর ইমরুল আলম (অব:) এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকশীতে নিরাপত্তাবাহিনী থেকে ৩৬ বছর পর আবু হেনার বিদায়

সুনামগন্জে কলেজ ছাত্রী ধর্ষন চেষ্টার অভিযোগ বাস চালক ও সহকারীর বিরুদ্ধে

  • প্রকাশিত : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৪৫২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার।। সুনামগন্জ জেলার দিরাই উপজেলায় বাসের চালক ও সহকারীর বিরুদ্ধে এক কলেজ ছাত্রী ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ঐ কলোজ ছাত্রী (১৭) ধর্ষন থেকে রক্ষা পেতে চলন্ত বাস থেকে রাস্তার পাশে লাফিয়ে পড়ে। পরে স্হানীয়রা আহত অবস্হায় কিশোরীটিকে উদ্ধার করে। সে দিরাই পৌর শহরের বাসিন্দা এবং স্হানীয় একটি কলেজের একাদ্বশ শ্রেনীর ছাত্রী।
কিশোরীর চাচা জানান, সে সিলেটের লামাকাজী এলাকায় এক আত্মিয়ের বাড়িতে বেড়াতে যায়। ঐ দিন সেখান থেকে সে বাড়ি ফেরার জন্য বাসে উঠে। বাসটি দিরাই পৌর শহরে পৌঁছানোর আগেই আস্তে আস্তে সব যাত্রী বাস থেকে নেমে যায়। শুধু ছাত্রীটি একাই বাসে বসে থাকতে দেখে চালক ও তার সহকারী ধর্ষনের চেষ্টা চালায়। ঐ সময় ছাত্রীটি নিজেকে রক্ষা করার জন্য চলন্ত বাস থেকে রাস্তার পাশে লাফিয়ে পড়ে। স্হানীয়রা আহত অবস্হায় ছাত্রীটিকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন।
এই ঘটনার প্রতিবাদে জনতা রাস্তায় নেমে সড়ক অবরোধ করে। পরে দিরাই থানা পুলিশের সাথে কথা বলে আসামী গ্রেফতারের আশ্বাস পেয়ে সড়ক অবরোধ তুলে নেয়।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, ছাত্রীটিকে বাসে একা পেয়ে বাসের চালক ও তাঁর সহকারী ধর্ষণের চেষ্টা চালায়। ঘটনায় ব্যাবহৃত বাসটি জব্দ করা হয়েছে। চালক ও তাঁর সহকারীকে ধরার জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট